বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো

IPL 2024-পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো

চেন্নাইতে তিন বন্ধু ধোনি, রায়না এবং জাদেজা। ছবি- সিএসকে(এক্স) (CSK Twitter)

১১বার ফাইনাল খেলা ধোনিকে নিয়ে সঞ্চালকের প্রশ্নের পাল্টা আরপি সিং বলেন, ‘ মনে হচ্ছে না, এটা ধোনির শেষ আইপিএল। কিন্তু এই ব্যাপারে এখনও কথা বলিনি ওর সঙ্গে। রায়না কী মনে হচ্ছে, এটাই শেষ আইপিএল’? সেখানে 'চিন্না থালা' একটি শব্দের উত্তর দিয়ে দেন। রায়না বলেন, ‘ খেলবেন’।

আগামী আইপিএলে ফের দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে? সুরেশ রায়নার মন্তব্যে হঠাৎই তৈরি হল জল্পনা। আইপিএলে এবারে খুব বেশি বল না খেললেও মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে তাঁর বিধ্বংসী ব্য়াটিং দেখা পর অনেকেই বলছেন, আগামী মরশুমে ফের একবার মাহি ব্যাট হাতে নামলে অবাক হওয়ার কিছুই থাকবে না। খুব স্বাভাবিকভাবেই এই একই প্রশ্ন উঠে আসছে ধারাভাষ্যকার বা বিশেষজ্ঞদের গলাতেও। এরই মধ্যে মহেন্দ্র সিং ধোনিকে ২০২৫ সালের আইপিএলেও দেখা যাবে কিনা, সেই নিয়ে বড় আপডেট দিতে শোনা গেল তার প্রাক্তন সতীর্থ এবং বহুদিনের বন্ধু সুরেশ রায়নাকে।

 

সম্প্রচারকারী সংস্থার হয়ে এক অনুষ্ঠানে বসেছিলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার আর পি সিং। সেই অনুষ্ঠানে ছিলেন চেন্নাই সুপার কিংসে দীর্ঘদিন খেলা সুরেশ রায়নাও। ধোনির আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সময় তিনিও অবসর নিয়েছিলেন। ফলে মাহির সঙ্গে তার বন্ধুত্ব ঠিক কতটা, সেটা এই দৃষ্টান্ত থেকেই বোঝা যাচ্ছে। এরই মধ্যে সঞ্চলকের প্রশ্ন আসে আরপি সিংয়ের দিকে, যে ধোনিকে আগামী বছরের আইপিএলেও দেখতে পাওয়া যাবে নাকি এটাই তার শেষ আইপিএল।

 

১১বার ফাইনাল খেলা ধোনিকে নিয়ে সঞ্চালকের প্রশ্নের পাল্টা আরপি সিং বলেন, ‘ মনে হচ্ছে না এটা ধোনির শেষ আইপিএল। কিন্তু এই ব্যাপারে এখনও কথা বলিনি ওর সঙ্গে। রায়না কী মনে হচ্ছে, এটাই শেষ আইপিএল’?

আরও পড়ুন-IPL 2024- লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

এরপরই সুরেশ রায়না সমর্থকদের উদ্দেশ্য দেন বহুকাঙ্খিত উত্তর। সেখানে 'চিন্না থালা' একটি শব্দের উত্তর দিয়ে দেন। রায়না বলেন, ‘ খেলবেন’। এরপরই আরপি সিং বলেন, ‘ একটা আইপিএল খেলব বললে, ও দুটো আইপিএল খেলে নেবে’।

আরও পড়ুন-IPL 2024-স্বপ্ন সত্যি হয়েছে, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ-ভিডিয়ো

এবারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে শেষ ওভারে হার্দিক পান্ডিয়াকে টানা তিনটি ছক্কা মারার পর থেকেই ধোনিকে নিয়ে জল্পনা আরও বেড়েছে । কোথাও সমর্থকরা চাইছেন ধোনিকে ফের জাতীয় দলে দেখতে, যাতে টি২০ বিশ্বকাপ ভারত জিততে পারে। আবার সমর্থকদের একাংশ চাইছেন, অন্তত আইপিএল যেন আরও কয়কেটা বছর এভাবেই খেলেন মাহি। রোহিত শর্মা তো মজা করে এক সাক্ষাৎকারে বলেই ফেলেছেন, ধোনিকে রাজি করিয়ে টি২০ বিশ্বকাপ খেলানোর কাজটা কঠিন।

আরও পড়ুন-IPL 2024-মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে

ধোনির প্রতি সমর্থকদের আবেগ দেখে চেন্নাইয়ের বোলিং পরামর্শদাতা এরিক সিমনস বলেছিলেন, চেন্নাই টিম ম্যানেজমেন্ট ধোনির চোট নিয়ে যেমন চিন্তায় থাকে, তেমন ধোনির নিজের থেকেও সুপার কিংসের সমর্থকরা তাঁর চোট নিয়ে বেশি চিন্তিত। তাঁর পায়ে চোটের জন্য মাঝেমধ্যেই ধোনির পায়ে বরফ বেঁধে ঘুরতে দেখা যায়। সেই চোট যদি কোনও কারণে তাঁর আইপিএল খেলার ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়ায়, সেই আশঙ্কাতেই রয়েছে সকলে। নাহলে প্রাক্তন ক্রিকেটার থেকে দলের কোচিং স্টাফ, সকলেই চাইছেন মাহি আরও এক বছর আইপিএল খেলুন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.