বাংলা নিউজ > ময়দান > WI vs IND, 1st T20: একজন ব্যাটার শেষ পর্যন্ত টিকে থাকলেই জিতে যেতাম- হেরে আফসোস আর্শদীপের

WI vs IND, 1st T20: একজন ব্যাটার শেষ পর্যন্ত টিকে থাকলেই জিতে যেতাম- হেরে আফসোস আর্শদীপের

আর্শদীপ প্রথম টি-টোয়েন্টিতে ২ উইকেট নেন।

ম্যাচ জিততে হলে শেষ ওভারে ভারতের জয়ের জন্য দরকার ছিল ১০ রান। হাতে ছিল তিনটি উইকেট। তবু সেই রান ভারত শেষ পর্যন্ত করতে পারেনি। চার রানে হারতে হয় তাদের।

শুভব্রত মুখার্জি: বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে ভারতীয় সিনিয়র দল। টেস্ট সিরিজ ইতিমধ্যে জিতে গিয়েছে ভারতীয় দল। ওয়ানডে সিরিজেও লড়াই করে জিতেছে তারা। তবে টি-২০ সিরিজের গোড়াতেই ঘটেছে ছন্দপতন। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন ভারতীয় দল প্রথম টি-২০ ম্যাচে লড়াই করেও হেরেছে। মাত্র চার রানে হারতে হয়েছে তাদের। আর সেই আক্ষেপ এখনও যাচ্ছে না পেসার আর্শদীপ সিংয়ের। তাঁর মতে, একজন ব্যাটার শেষ পর্যন্ত থাকলেই ভারতকে ম্যাচ হারতে হত না।

আরও পড়ুন: IPL মাতিয়েছেন কিন্তু দেশের হয়ে খেলা যে অনেক শক্ত, বুঝতে পারছেন আর্শদীপ

তারোউবাতে বৃহস্পতিবার যখন ভারত অধিনায়ক হার্দিক পান্ডিয়া আউট হয়ে যান, তখনও ম্যাচ ৫০-৫০ অবস্থায় ছিল। ম্যাচ জিততে হলে ভারতের দরকার ছিল ২৯ বলে ৩৭ রান। শেষ ওভারেও ভারতের জয়ের জন্য দরকার ছিল ১০ রান। হাতে ছিল তিনটি উইকেট। তবে সেই রান ভারত শেষ পর্যন্ত করতে পারেনি। চার রানে হারতে হয় তাদের। ভারতের হয়ে এই ম্যাচে অভিষেক হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটার তিলক বর্মার। দলের হয়ে সর্বোচ্চ স্কোরও করেন তিনি। ৩৯ রান করেন তিনি। আর্শদীপ সিংয়ের মতে, দলের একজন স্পেশালিস্ট ব্যাটার শেষ পর্যন্ত থাকলে ভারতকে ম্যাচ হারতে হত না।

আরও পড়ুন: ‘তুমি এমএস ধোনি নও’, কাকতালীয় ভাবেই আকাশ চোপড়ার কটাক্ষের উচিত জবাব দিলেন ইশান- ভিডিয়ো

ম্যাচ হারের পর আর্শদীপ সিং বলেছেন, ‘আমার মনে হয়, ইনিংসে শেষ পর্যন্ত একজন ব্যাটার থাকলেই আমাদেরকে ম্যাচ হারতে হত না। কারণ শেষ দুই ওভারে ৩০ গজ বৃত্তে ওদের পাঁচ জন ফিল্ডার ছিল। আমরা ম্যাচটা নিয়ে রিভিউ করব। আমরা দেখব, আর কোন জিনিসটা আরও ভালো ভাবে আমরা করতে পারতাম। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ইউনিট হিসেবে আমরা কী কী ভুল করেছি, সেগুলোও খতিয়ে দেখব আমরা। ম্যাচে যে কোন পরিস্থিতিতেই আমাদেরকে বিশ্বাস রাখতে হবে যে, আমরা জিততে পারব। দেশের হয়ে খেললে সব সময়ে সেই অতিরিক্ত অনুপ্রেরণা আমরা পেয়ে থাকি। দেশের হয়ে ম্যাচ জেতানোটাই লক্ষ্য থাকে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুলে গেছিলাম যে…’! পিয়ার ‘মা’ বলা হল স্বস্তিকাকে, কী জবাব দিলেন পরমের প্রাক্তন মোটা মাইনের চাকরি রাজ্য সরকারি পদে, বিজ্ঞপ্তি দিয়েছে PSC, যোগ্যতা কী লাগবে? উদ্দাম যৌনতা, খুন আর সন্দেহভাজন সাত! আসছে সারা-করিশ্মার মার্ডার মুবারক ‘‌আমি ধর্ম–ঈশ্বরে বিশ্বাস করি’‌, সিপিএমে যোগ না দেওয়ার কারণ জানালেন অভিজিৎ IND vs ENG 5th Test: ১০০তম টেস্ট খেলতে যাওয়ার আগে মনের দুঃখ প্রকাশ করলেন অশ্বিন শ্রেয়া নাকি অরিজিৎ!কে সেরা? আম্বানিদের অনুষ্ঠানে গান, ঝগড়া জুড়লেন অনুরাগীরা কোন অঙ্কে লিগ শিল্ড জিততে পারে বাগান? ইস্টবেঙ্গলের প্লে-অফে ওঠার সমীকরণই বা কী? 'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.