বাংলা নিউজ > ময়দান > বাউন্ডারি লাইন পর্যন্ত দৌড়ে গিয়ে অবিশ্বাস্য ক্যাচ পাক উইকেটকিপার রিজওয়ানের, দেখুন ভিডিও

বাউন্ডারি লাইন পর্যন্ত দৌড়ে গিয়ে অবিশ্বাস্য ক্যাচ পাক উইকেটকিপার রিজওয়ানের, দেখুন ভিডিও

দুরন্ত ক্যাচ রিজওয়ানের। ছবি- টুইটার।

বলের পিছনে ধাওয়া করে শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ ধরেন মহম্মদ রিজওয়ান।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কিংস্টোন টেস্টের চতুর্থ দিনে অবিশ্বাস্য ক্যাচ ধরে সকলকে চমকে দিলেন মহম্মদ রিজওয়ান। পাকিস্তানের উইকেটকিপার বাউন্ডারি লাইন পর্যন্ত দৌড়ে গিয়ে শরীর ছুঁড়ে বল দস্তানাবন্দি করেন।

বলের পিছনে ধাওয়া করে ক্যাচ ধরা কতটা কঠিন, সেটা ক্রিকেটপ্রেমীদের আলাদা করে বুঝিয়ে দিতে হয় না। তবে সেই কঠিন কাজটাই অনায়াসে করে দেখালেন রিজওয়ান।

ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় ইনিংসের ৫৩তম ওভারে জোমেল ওয়ারিকানের দুরন্ত ক্যাচ ধরেন রিজওয়ান। হাসান আলির শর্ট বলে পুল করার চেষ্টা করেন ওয়ারিকান। বল ব্যাটের বাইরের কানায় লেগে ফাইন-লেগ অঞ্চলে উড়ে যায়। বলের পিছনে চারজন ফিল্ডার ধাওয়া করলেও রিজওয়ান টেক্কা দেন সকলকে।

উইকেটকিপারের জায়গা থেকে সোজা দৌড় লাগান রিজওয়ান। বল থেকে এক মুহূর্তের জন্য চোখ সরাননি পাক উইকেটকিপার। শেষমেশ যথাযথ সময়ে শরীর ছুঁড়ে ক্যাচ ধরেন তিনি।

রিজওয়ানের এমন অতিমানবিক প্রচেষ্টাও অবশ্য পাকিস্তানকে ম্যাচ জেতাতে পারেনি। কেমার রোচ ১১ নম্বর ব্যাটসম্যান জয়ডেন সিলসকে সঙ্গে নিয়ে ১ উইকেটের উত্তেজক জয় ছিনিয়ে নেন পাকিস্তানের কাছ থেকে।

প্রথম ইনিংসে পাকিস্তানের ২১৭ রানের জবাবে ওয়েস্ট ইন্ডিজ তোলে ২৫৩ রান। ৩৬ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে পাকিস্তান অল-আউট হয় ২০৩ রানে। শেষ ইনিংসে ৯ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৬৮ রান তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ। দুই ইনিংস মিলিয়ে ৮ উইকেট নিয়ে ম্যাচের সেরা হয়েছেন সিলস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি ‘‌তৃণমূলের সরকার যতদিন বাংলায় থাকবে কেউ ভাতে মারতে পারবে না’‌, তোপ অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.