বাংলা নিউজ > ময়দান > WTC Final: আকাশের মুখ ভার, সাউদাম্পটনের পরিস্থিতি খুব ভালো নয়, আপডেট দিলেন 'আবহাওয়াবিদ' দীনেশ কার্তিক
সঞ্জনা গণেশন ও দীনেশ কার্তিক। ছবি- টুইটার।
সঞ্জনা গণেশন ও দীনেশ কার্তিক। ছবি- টুইটার।

WTC Final: আকাশের মুখ ভার, সাউদাম্পটনের পরিস্থিতি খুব ভালো নয়, আপডেট দিলেন 'আবহাওয়াবিদ' দীনেশ কার্তিক

  • ম্যাচের প্রথম দিন থেকেই সকালে সাউদাম্পটনের আবহাওয়ার ক্রমাগত আপডেট দিচ্ছেন প্রাক্তন নাইট অধিনায়ক।

এই মুহূর্তে সাউদাম্পটনের আবহাওয়ার পূর্বাভাষে চোখ রয়েছে গোটা ক্রিকেটবিশ্বের। টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নির্বিঘ্নে অনুষ্ঠিত হবে, নাকি বৃষ্টিতে ভেস্তে যাবে ম্যাচ, যাবতীয় আলোচনা এখন এই বিষয়েই।

পূর্বাভাষ বলছে ম্যাচ দিনগুলিতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে সাউদাম্পটনের আবহাওয়ার বর্তমান অবস্থা কেমন, ক্রিকেটপ্রেমীদের ক্রমাগত সেই আপডেট দিয়ে চলেছেন দীনেশ কার্তিক। ম্যাচর প্রথম দিন থেকেই এই কাজটি স্বতঃস্ফূর্তভাবে করে চলেছেন টিম ইন্ডিয়ার কক্ষপথ থেকে ছিটকে যাওয়া তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। চতুর্থ দিনেও সেটি জারি রাখলেন প্রাক্তন কেকেআর অধিনায়ক।

কার্তিক ম্যাচের চতুর্থ দিনের সকালে টুইট করেন, ‘এই মুহূর্তে আবহাওয়া খুব ভালো দেখাচ্ছে না।’ সঙ্গে এমন খারাপ খবর দেওয়ার জন্য দুঃখ প্রকাশও করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় কার্তিককে আবহাওয়ার এমন আপডেট দিতে দেখে নেটিজেনরা তাঁকে ওয়েদারম্যান বা আবহাওয়াবিদ বলেও ডাকতে শুরু করেছেন। কার্তিক যে নিজেও সেই বিষয়টা উপভোগ করছেন, তা বোঝা যায় তাঁর আরও একটি টুইটে। তিনি একটি মিম পোস্ট করেন টুইটারে, যেখানে বৃষ্টিতে ভিজে ওয়েদার চ্যানেলে আবওয়ার আপডেট দিতে দেখা যাচ্ছে তাঁকে। আসলে অন্য এক ব্যক্তির ছবিতে মুখ বদলে এমন মিম তৈরি করা হয়েছে।

বন্ধ করুন