বাংলা নিউজ > ময়দান > জিও সিনেমাতে বিনামূল্যে দেখাবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

জিও সিনেমাতে বিনামূল্যে দেখাবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দেখা যাবে কোথায়? (ছবি-টুইটার)

Jio Cinema টিম ইন্ডিয়ার ওয়েস্ট ইন্ডিজ সফরের ডিজিটাল অধিকার পেয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচ। যদিও ওয়ানডে ম্যাচের সময় রাখা হয়েছে সন্ধ্যা ৭টা। দুই টেস্ট ম্যাচের পর এই দুই দেশের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে।

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর নিয়ে বড় একটি আপডেট সামনে এসেছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লিউটিসি) ফাইনালে শোচনীয় পরাজয়ের পর, ভারতীয় দলের খেলোয়াড়রা প্রায় এক মাসের বিরতি পাবেন বলে আশা করা হচ্ছে। এই গুরুত্বপূর্ণ ম্যাচের পর, টিম ইন্ডিয়া জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে, যেখানে তাদের তিনটি ফর্ম্যাটের সিরিজ খেলতে হবে। ওয়েস্ট ইন্ডিজ সফরে টিম ইন্ডিয়াকে ২টি টেস্ট, ৩টি ওয়ানডে এবং ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে হবে। ভারতীয় ভক্তরা Jio সিনেমার ডিজিটাল প্ল্যাটফর্মে বিনামূল্যে এই সিরিজের লাইভ টেলিকাস্ট দেখতে পারবেন।

আরও পড়ুন… রোহিত শর্মা টেস্ট অধিনায়কত্ব ছাড়লে পরবর্তী ক্যাপ্টেন কে? উঠে এল চারটি নাম

একটি রিপোর্ট অনুসারে, Jio Cinema টিম ইন্ডিয়ার ওয়েস্ট ইন্ডিজ সফরের ডিজিটাল অধিকার পেয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচ। যদিও ওয়ানডে ম্যাচের সময় রাখা হয়েছে সন্ধ্যা ৭টা। দুই টেস্ট ম্যাচের পর এই দুই দেশের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। একই সময়ে, রাত আটটায় শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রত্যেকটি ম্যাচ। উভয় দল একে অপরের সঙ্গে মুখোমুখি হবে এবং এই ম্যাচ জিও সিনেমায় দেখা যাবে।

আরও পড়ুন… ভিডিয়ো: কাউন্টিতে আর্শদীপের ভয়ঙ্কর ডেলিভারি, ছিটকে গেল শতরানকারীর স্টাম্প

ডোমিনিকাতে ১২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ (WTC) এর নতুন চক্রে ভারত তাদের অভিযান শুরু করবে। সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) জারি করা এক রিলিজ অনুসারে, সিরিজের দ্বিতীয় টেস্টটি ২০ থেকে ২৪ জুলাই ত্রিনিদাদের কুইন্স পার্ক ওভালে অনুষ্ঠিত হবে।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে সম্প্রতি লন্ডনে WTC ফাইনালে ভারত হেরেছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন দল অস্ট্রেলিয়ার কাছে ২০৯ রানে হেরেছে। ভারত এই বছরের অক্টোবর-নভেম্বর মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২৭ জুলাই থেকে ১ অগস্ট পর্যন্ত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে ঘরের মাঠে বিশ্বকাপের জন্য তাদের প্রস্তুতি শুরু করবে। ভারত এরপর ত্রিনিদাদের ব্রায়ান লারা ক্রিকেট অ্যাকাডেমিতে ৩ অগস্ট থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে। শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে আমেরিকায়।

আরও পড়ুন… রোজগারের অনেক উপায় আছে- পান মশলার বিজ্ঞাপনে সেহওয়াগ-গাভাসকরকে দেখে চটলেন গম্ভীর

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচর ক্রীড়াসূচি-

১২-১৬ জুলাই, ডমিনিকাতে প্রথম টেস্ট

২০-২৪ জুলাই, ত্রিনিদাদে দ্বিতীয় টেস্ট

২৭ জুলাই, বার্বাডোজে প্রথম ওয়ানডে

২৯ জুলাই, বার্বাডোজ দ্বিতীয় ওয়ানডে

১ অগস্ট, ত্রিনিদাদে তৃতীয় ওয়ানডে

৩ অগস্ট, ত্রিনিদাদে প্রথম টি-টোয়েন্টি

৬ অগস্ট গায়ানায় দ্বিতীয় টি-টোয়েন্টি

৮ অগস্ট, গায়ানায় তৃতীয় টি-টোয়েন্টি

১২ অগস্ট, চতুর্থ টি-টোয়েন্টি লডারহিল (মার্কিন যুক্তরাষ্ট্র)

১৩ অগস্ট, লডারহিলে ৫ম টি-টোয়েন্টি (মার্কিন যুক্তরাষ্ট্র) 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.