বাংলা নিউজ > ময়দান > রোজগারের অনেক উপায় আছে- পান মশলার বিজ্ঞাপনে সেহওয়াগ-গাভাসকরকে দেখে চটলেন গম্ভীর

রোজগারের অনেক উপায় আছে- পান মশলার বিজ্ঞাপনে সেহওয়াগ-গাভাসকরকে দেখে চটলেন গম্ভীর

গৌতম গম্ভীর, বীরেন্দ্র সেহওয়াগ ও সুনীল গাভাসকর 

বর্তমানে বীরেন্দ্র সেহওয়াগ, সুনীল গাভাসকর এবং কপিল দেবের মতো কিংবদন্তি খেলোয়াড়রা পান মশলার ব্র্যান্ডকে সমর্থন করছেন। ম্যাচ চলাকালীন টিভি এবং ওটিটি প্ল্যাটফর্মে এই বিজ্ঞাপনগুলি নির্বিচারে দেখানো হয়েছে। এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন গৌতম গম্ভীর।

বর্তমানে অনেক প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে পান মশলার বিজ্ঞাপন করতে দেখা গিয়েছে। প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর সেই খেলোয়াড়দের একহাত নিয়েছেন। যেই সব প্রাক্তন ক্রিকেটাররা পান মশলার বিজ্ঞাপন করছেন তাদের সমালোচনা করলেন গৌতম গম্ভীর। বর্তমানে বীরেন্দ্র সেহওয়াগ, সুনীল গাভাসকর এবং কপিল দেবের মতো কিংবদন্তি খেলোয়াড়রা পান মশলার ব্র্যান্ডকে সমর্থন করছেন। ম্যাচ চলাকালীন টিভি এবং ওটিটি প্ল্যাটফর্মে এই বিজ্ঞাপনগুলি নির্বিচারে দেখানো হয়েছে। এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন গৌতম গম্ভীর।

আরও পড়ুন… 'ট্রেবেল' জয়ী ম্যান সিটিকে অভিনন্দন, ব্রুইনা-হ্যালান্ডদের সঙ্গে শুভমন গিলের সাক্ষাৎ

একটি টিভি চ্যানেলের সঙ্গে কথোপকথনের সময় গৌতম গম্ভীর বলেছিলেন যে লক্ষ লক্ষ লোক এই খেলোয়াড়দের অনুসরণ করে, কিন্তু এই লোকেরা কিছু না ভেবেই পান মশলার প্রচার করছেন। গম্ভীর বলেন, ‘আমি জীবনে কখনও ভাবিনি যে একজন ক্রীড়াবিদ পান মশলার মতো কোনও কিছুকে সমর্থন করবেন। এটা খুবই হতাশাজনক এবং আমি সবসময়ই এটাই বলব। আপনার রোল মডেলকে অনেক ভেবেচিন্তে বেছে নেওয়া উচিত। কারো নাম বলুন। প্রয়োজন নেই কিন্তু তাদের কাজ, সেটা যেই হোক না কেন একজন খেলোয়াড় তার নাম দিয়ে নয়, তার কাজের মাধ্যমে পরিচিত হয়।’

আরও পড়ুন… ফের ধাক্কা খেল নিউজিল্যান্ড! ভারতে ভালো খেলা অলরাউন্ডার ছিটকে গেলেন ২০২৩ বিশ্বকাপ থেকে

গম্ভীর আরও বলেছেন, ‘কোটি কোটি তরুণ ক্রীড়াবিদ আপনাকে দেখছেন। এবং এর অর্থ খুবই গুরুত্বপূর্ণ। এরপরেও আপনি পান মশলাকে সমর্থন করছেন। অর্থ উপার্জনের আরও অনেক উপায় রয়েছে। যদি একজন রোল মডেল এমন ভাবে অর্থ উপার্জনের সুযোগটি নাও নিতে পারতন তাহলে ভালোোই হত তবে এর জন্য সাহসের দরকার হয়।’ সম্প্রতি বিশ্ব তামাক দিবসে সচিন তেন্ডুলকরও বলেছিলেন যে তিনি তার বাবাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি তার জীবনে কখনই মাদক বা তামাককে সমর্থন করবেন না, কেউ তাকে যত টাকাই দিক না কেন।

আরও পড়ুন… ভারতের টেস্ট দলকে শক্তিশালী করতে এখনই এই তিন তারকাকে দলে নিতে বললেন দীনেশ কার্তিক

এই বিষয়ে, গম্ভীর বলেন, ‘সচিন তার বাবাকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা রেখেছেন। একই রকম একটি পান মশলা অনুমোদন করার জন্য তিনি ২০-৩০ কোটি টাকা পেয়েছিলেন কিন্তু না, তিনি আজ পর্যন্ত এই ধরনের কিছু সমর্থন করেননি। তিনি এটি করেছেন, তাই তিনি কোটি মানুষের রোল মডেল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন? KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.