বাংলা নিউজ > টেকটক > বাজারে আসছে Brezza 2022, ফ্রেশ মেকওভার দিচ্ছে মারুতি!
  ছবি : মারুতি (Maruti)

বাজারে আসছে Brezza 2022, ফ্রেশ মেকওভার দিচ্ছে মারুতি!

ব্রেজাকে এগিয়ে নিয়ে যেতে চাইছে মারুতি। তার সাহায্যেই এই সেগমেন্টও দখল করতে চায় মারুতি। আর সেই কারণেই ২০২২ Maruti Vitara Brezza-তে বেশ বড়সড় মেকওভার দিল মারুতি।

দেশের বৃহত্তম গাড়ি বিক্রয়কারী মারুতি সুজুকি। বিক্রির নিরিখে দেশে এক নম্বরে সংস্থা। মারুতির এমপিভি এবং হ্যাচব্যাক বিক্রির তুলনায় সব কোম্পানিই পিছিয়ে।

তবে, মারুতি সুজুকি এখনও পর্যন্ত SUV সেগমেন্টে সেভাবে ছাপ ফেলতে পারেনি। এই সেগমেন্টে Maruti-র Vitara Brezza রয়েছে। কিন্তু Tata এবং Hyundai-এর SUV-র তুলনায় এক জনপ্রিয়তা কিছুটা কম। SUV সেগমেন্টে Tata Nexon এবং Hyundai Creta-ই প্রথম ও দ্বিতীয় পছন্দ ক্রেতাদের।

তবে ব্রেজাকে এগিয়ে নিয়ে যেতে চাইছে মারুতি। তার সাহায্যেই এই সেগমেন্টও দখল করতে চায় মারুতি। আর সেই কারণেই ২০২২ Maruti Vitara Brezza-তে বেশ বড়সড় মেকওভার দিচ্ছে মারুতি।

সূত্রের খবর, নতুন ব্রেজায় এসইউভি-র ডিজাইনে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। নতুন ফ্রন্ট ফেন্ডার এবং রিডিজাইন করা হুডের কারণে একটু ফ্রেশ লুক এসেছে নতুন মডেলে। তার পাশাপাশি নতুন টেললাইট, নতুন টেলগেট এবং আগের তুলনায় একটি ভিন্ন ডিজাইনের রিয়ার বাম্পার দেওয়া হয়েছে। নতুন Maruti Brezza 2022-এর ইন্টেরিয়র ফিচার্স এবং সিকিউরিটিরও আপডেট করা হয়েছে।

নতুন ব্রেজা ৫ স্টার সেফটি রেটিং পাবে বলে আশা করা হচ্ছে। এর আগের মডেলের Brezza-ই হল Maruti Suzuki-র পোর্টফোলিওর একমাত্র গাড়ি যা ‘সেফ কারস ফর ইন্ডিয়া’র অধীনে গ্লোবাল NCAP-এ ফোর-স্টার ক্র্যাশ সেফটি রেটিং পেয়েছে।

বন্ধ করুন