বাংলা নিউজ > টেকটক > Reliance Jio Data pack: ৩৯৯ টাকায় পুরো পরিবারের ইন্টারনেট! সারা মাস সীমাহীন ডেটা

Reliance Jio Data pack: ৩৯৯ টাকায় পুরো পরিবারের ইন্টারনেট! সারা মাস সীমাহীন ডেটা

ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (Soumick Majumdar/HT Bangla)

Reliance Jio Rs. 399 Plan: জিও-র এই প্ল্যানে একটা রিচার্জ করতে হবে। পুরো পরিবারই তাতে আনলিমিটেড ডেটা পাবেন। এক নজরে দেখে নিন কী কী সুবিধা পাবেন এই প্ল্যানে।

রিলায়েন্স জিও-র বেশ কিছু প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান রয়েছে। কিন্তু কয়েকটি বাদ দিয়ে সব প্ল্যানের বিষয়ে জানেন না সকলে। এদিকে প্রতি পরিবারেই এখন প্রায় সকল সদস্যরাই ইন্টারনেটের জন্য আলাদা আলাদা রিচার্জ করেন।

কিন্তু Jio-এর একটি প্ল্যান একাই একশো হতে পারে। আচ্ছা, একশো না হলেও পরিবারের সকলের জন্য যথেষ্ট হতে পারে। আজ রিলায়েন্স জিও-র এমন একটি প্ল্যানের কথা জানতে পারবেন, যাতে আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। প্ল্যানটি Jio Fiber-এর, দাম ৩৯৯ টাকা।

JioFiber 399 plan

এটি Jio-র ব্রডব্যান্ড প্ল্যান। JioFiber-এর সবচেয়ে সস্তার প্ল্যানটির দাম ৩৯৯ টাকা (GST বাদে)। এই প্ল্যানে এত বেশি ডেটা পাওয়া যায় যে তাতে পরিবারের ৫ জনের পক্ষেও যথেষ্ট হয়ে যাবে।

এই প্ল্যানে এমনিতেই কোনও ইনস্টলেশন চার্জ নেওয়া হচ্ছে না। ফলে সেই টাকায় একটি ওয়াইফাই রাউটার লাগিয়ে নেওয়া যেতে পারে। ফলে একাধিক ডিভাইসেরই কাজ সারা যাবে।

এর পাশাপাশি ১০০ টাকা খরচ করলেই পেয়ে যাবে এন্টারটেইনমেন্ট প্ল্যান। ২০০ টাকা অতিরিক্ত খরচ করলে পাবেন বিশেষ এন্টারটেইনমেন্ট প্লাস প্ল্যান। তাতে ১৪টি পর্যন্ত জনপ্রিয় OTT-র সাবস্ক্রিপশন মিলবে। ১৪টি অ্যাপের মধ্যে রয়েছে Disney+ Hotstar, Zee5, Sonyliv, Voot, Sunnxt, Discovery+, Hoichoi, Altbalaji, Eros Now, Lionsgate, ShemarooMe, Universal+, Voot Kids, JioCinema ।

ডেটার পাশাপাশি কলও করা যাবে

জিও ফাইবারের এই প্ল্যানে কোম্পানি এক মাসের জন্য আনলিমিটেড ডেটা পাবেন। ৩০ Mbps ডেটা স্পিড পাবেন।

বিশেষ বিষয়টি হল, এতে আপনি একটি ল্যান্ডলাইন নম্বরও পাবেন। এর মাধ্যমে আনলিমিটেড কলিংও করতে পারবেন। ফলে প্রত্যেকের জন্য আলাদা আলাদা রিচার্জের প্রয়োজনীয়তাও দূর হবে।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে? কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর? ৮৭ শতাংশ বড়লোকই আয়কর দেন না! জানানো হল রিপোর্টে, বীতশ্রদ্ধ বিশেষজ্ঞরা সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.