বাংলা নিউজ > টেকটক > Vodafone Idea data pack: ২৪ টাকায় আনলিমিটেড ডেটা! নয়া প্ল্যান Vodafone Idea-র, চালু করা হল আরও ১টি প্যাক

Vodafone Idea data pack: ২৪ টাকায় আনলিমিটেড ডেটা! নয়া প্ল্যান Vodafone Idea-র, চালু করা হল আরও ১টি প্যাক

দুটি নয়া ডেটাপ্যাক চালু করল ভোডাফোন আইডিয়া। (ছবিটি প্রতীকী)

Vodafone Idea recharge plans: দুটি নয়া ডেটাপ্যাক চালু করল ভোডাফোন আইডিয়া- ভোডাফোন আইডিয়ার নয়া 'সুপার হাওয়ার' এবং 'সুপার ডে' ডেটাপ্যাক। সেই দুটি ডেটাপ্যাকের মাধ্যমে সস্তায় ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

ডেটা ব্যবহারের সর্বোচ্চসীমা পেরিয়ে গিয়েছে? কিন্তু ইন্টারনেট ছাড়া তো চলবে না। সেই পরিস্থিতিতে বেশি টাকা রিচার্জ না করে সস্তার ডেটা প্যাক চালু করল ভোডাফোন আইডিয়া। আপাতত দুটি প্রিপেড প্যাক চালু করা হয়েছে। যে দুটি প্রিপেড প্ল্যানের মাধ্যমে কম টাকা দিয়েই কয়েক ঘণ্টা হাইস্পিড ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। ভোডাফোন-আইডিয়ার তরফে দাবি করা হয়েছে, টেলিকম সংস্থা যে দুটি প্যাক এনেছে, তাতে কিশোর-কিশোরী এবং যুবক-যুবতীরা উপকৃত হবে। যাঁরা বিভিন্ন কাজে প্রচুর ডেটা ব্যবহার করে থাকেন। ফলে নির্দিষ্ট সময়ের আগেই দিনে সর্বোচ্চ ডেটা ব্যবহারের কোটা শেষ করে ফেলেন। 

আরও পড়ুন: Reliance Jio launches 999 phone: ৯৯৯ টাকার ফোনেই ইন্টারনেট! JioBharat আনল রিলায়েন্স, খরচ কম ৩০%, পাবেন ৭ গুণ ডেটা

ভোডাফোন আইডিয়ার নয়া 'সুপার হাওয়ার' এবং 'সুপার ডে' ডেটাপ্যাক

টেলিকম সংস্থা ভোডাফোন আইডিয়ার নয়া 'সুপার হাওয়ার' ডেটাপ্যাকে খরচ পড়বে ২৪ টাকা। সেই ডেটাপ্যাকের ভ্যালিডিটি হল ৬০ মিনিটের। অর্থাৎ এক ঘণ্টার বাড়তি ডেটাপ্যাকের জন্য ২৪ টাকা খরচ পড়বে। সেইসময় আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। বিষয়টি আরও সহজ করে বলতে গেলে নয়া ‘সুপার হাওয়ার’-র আওতায় ২৪ টাকা দিয়ে এক ঘণ্টা যত খুশি ডেটা ব্যবহার করতে পারবেন ভোডাফোন আইডিয়ার গ্রাহকরা।

আরও পড়ুন: Mutual fund: PPF, FD-র থেকে অনেক বেশি রিটার্ন দিল এই ফ্লেক্সিক্যাপ মিউচুয়াল ফান্ডগুলি

অন্যদিকে, 'সুপার ডে' ডেটাপ্যাকের ভ্যালিডিটি হল ২৪ ঘণ্টা বা একদিন। ৪৯ টাকা দিয়ে সেই ডেটাপ্যাক ব্যবহার করতে পারবেন ভোডাফোন আইডিয়ার গ্রাহকরা। তাতে দিনে ছয় জিবি (6GB) ডেটা মিলবে। তবে এই বিষয়টা মাথায় রাখতে হবে যে ভোডাফোন আইডিয়ার নয়া 'সুপার হাওয়ার' এবং 'সুপার ডে' ডেটাপ্যাকের ক্ষেত্রে ভয়েস কলিং, এসএমএস অথবা বাড়তি কোনও সুযোগ-সুবিধা মিলবে বলে জানিয়েছে ভোডাফোন আইডিয়া কর্তৃপক্ষ।

এমনিতে ভোডাফোন আইডিয়ার তরফে জাবানো হয়েছে, যুবপ্রজন্মের চাহিদার সঙ্গে পাল্লা দিতে দুটি নয়া ডেটাপ্যাক ('সুপার হাওয়ার' এবং 'সুপার ডে') চালু করেছে ভোডাফোন আইডিয়া। সেই দুটি ডেটাপ্যাকের ফলে কোনওরকম বিভ্রাট ছাড়াই ভোডাফোন আইডিয়া প্রিপেড ব্যবহারকারীরা ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 

সেইসঙ্গে ভোডাফোন আইডিয়ার তরফে জানানো হয়েছে, সেই ডেটাপ্যাকের মাধ্যমে সিনেমা দেখা যাবে, ভিডিয়ো স্ট্রিম করতে পারবেন, গান শুনতে পারবেন, গেম খেলতে পারবেন, ইন্টারনেট সার্ফিং করতে পারেন, কাজ করতে পারবেন এবং পড়াশোনা করতে পারবেন গ্রাহকরা।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.