বাংলা নিউজ > দেখতেই হবে > ঘরে বাইরে > ভিডিও-শপথ নিতে গিয়ে দিগ্বিজয়ের মুখোমুখি জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

ভিডিও-শপথ নিতে গিয়ে দিগ্বিজয়ের মুখোমুখি জ্যোতিরাদিত্য সিন্ধিয়া

নব নির্বাচিত রাজ্যসভার সাংসদদের শপথ গ্রহণ হল এদিন। এখনও অধিবেশন শুরু হয়নি, তাই খালি সদনেই শপথ নিলেন সাংসদরা। সেখানেই পুরনো সঙ্গীদের সঙ্গে দেখা হল হালে বিজেপিতে যোগ দেওয়া জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার। 

কিন্তু এরমধ্যে ছিলেন দিগ্বিজয় সিং। কার্যত কমলনাথ ও দিগ্বি রাজার জন্যই দল ছাড়েন গুণার মহারাজা। দল ছাড়ার পর থেকে কোনও সুযোগ ছাড়ছেন না এই দুই নেতাকে আক্রমণ করার জ্যোতিরাদিত্য। সেই তিক্ততার রেশ অবশ্য এদিন দেখা গেল না। নমস্কার, প্রতি নমস্কারের পালা চুকিয়ে গুলাম নবি আজাদ, মল্লিকার্জুন খাড়গে ও দিগ্বিজয় সিংয়ের কথা বললেন জ্যোতিরাদিত্য। শপথ নিলেন বাংলা থেকে রাজ্যসভায় যাওয়া সাংসদরাও। করোনার জেরে এই প্রক্রিয়া হতে দেরি হল বলে জানান চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু। 

 

Latest News

১৪৪ ধারায় স্থগিতাদেশ জারি করে শুভেন্দুকে সন্দেশখালি যাওয়ার অনুমতি দিল হাইকোর্ট বুধের কুম্ভে অবস্থানে তৈরি হয়েছে ২টি রাজযোগ, ভাগ্য খুলবে, ৩ রাশির হবে উন্নতি ধোনি নন, বার্য়ানের 'সেরা' প্লেয়ারের সমতুল্য হলেন বিরাট! এ কী বলল জার্মান ক্লাব! 'কেন্দ্রীয় হারেই ডিএ রাজ্যে...', বড় মন্তব্য মুখ্যমন্ত্রীর WPL-এর খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, ভাইরাল হল ছবি প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.