বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 March-এর জন্য
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
সোমবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 8 March-এর জন্য

  • সোমবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- কোনও জরুরি কাজ পূর্ণ না হওয়ায় অবসাদে থাকবেন। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। অনাবশ্যক ব্যয় করবেন না। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। জমি-বাড়ির বিবাদের সমাধানের সম্ভাবনা রয়েছে। শত্রু সক্রিয় থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। কারও কথায় দুঃখ পেতে পারেন। কথা বলার সময় সাবধানতা অবলম্বন করুন। ঋণের টাকা ফিরে পাবেন। 

বৃষ- কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। সমস্যার কারণে অবসাদে থাকবেন। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য চিন্তা থাকবে। ক্লান্তি ও দুর্বলতা অনুভব করতে পারেন। সাবধানে গাড়ি চালান। আঘাত পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে। 

মিথুন- অফিসে প্রাপ্ত বড় দায়িত্ব পূর্ণ করতে পারবেন। আর্থিক লাভের সুযোগ পাবেন। ভাগ্য আপনার সঙ্গে। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। সমস্যার সমাধান হবে। আটকে থাকা টাকা আদায় করতে পারবেন। নতুন প্রকল্পে কাজ করবেন।

কর্কট- ছাত্র-ছাত্রীরা সাফল্য লাভ করবেন। অবিবাহিতদের বিয়ের আলোচনা হতে পারে। দাম্পত্য জীবনে মাধুর্য তাকবে। অচেনা ব্যক্তির সঙ্গে কথাবার্তায় সাবধানতা অবলম্বন করুন। বিরোধী শান্ত থাকবে। স্বাস্থ্য ঠিক থাকবে। বন্ধুর সঙ্গে দেখা হবে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। 

বন্ধ করুন