বাংলা নিউজ > ভাগ্যলিপি > 31 August 2023 Daily Horoscope: মাসের শেষ! লক্ষ্মীবার বৃহস্পতিবারে কি টাকা ঘরে আসবে? জানুন কেরিয়ার রাশিফলে

31 August 2023 Daily Horoscope: মাসের শেষ! লক্ষ্মীবার বৃহস্পতিবারে কি টাকা ঘরে আসবে? জানুন কেরিয়ার রাশিফলে

কেরিয়ার রাশিফল

কেরিয়ার হরস্কোপে জেনে নিন আপনার ভাগ্যে আজ চাকরিজীবনে কিম্বা ব্যবসায়িক ক্ষেত্রে আজ কী রয়েছে? যে কাজ নিয়ে আপনি এতদিন ভাবনা চিন্তা করছেন, তা আজ শুরু করলে কি লাভ পাবেন? জেনে নিন রাশিফলে।

বৃহস্পতিবার মানেই লক্ষ্মীবার! তবে বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে ভাগ্যগণনা বলে দিতে পারে যে, আজ ৩১ অগস্ট বৃহস্পতিবার আপনার ভাগ্যে লক্ষ্মীলাভ হচ্ছে কি না। কেরিয়ার হরস্কোপে জেনে নিন আপনার ভাগ্যে আজ চাকরিজীবনে কিম্বা ব্যবসায়িক ক্ষেত্রে আজ কী রয়েছে? যে কাজ নিয়ে আপনি এতদিন ভাবনা চিন্তা করছেন, তা আজ শুরু করলে কি লাভ পাবেন? জেনে নিন রাশিফলে।

মেষ- আজ মেষ রাশির জাতকদের জন্য আর্থিক বিষয়ে শুভ যোগ তৈরি হচ্ছে এবং এটি তাদের জন্য উপকারী হবে। ভাগ্যের সহযোগিতায় সকল কাজ সহজে সম্পন্ন হবে। আজ আপনার জন্য রাজযোগ গঠিত হচ্ছে। আজ আপনার মর্যাদা বৃদ্ধি পাবে এবং আজকে আপনি যে কাজগুলি পরিকল্পনা করেছিলেন তা সম্পূর্ণ হবে। আজ শুভ ও ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে এবং আপনি ব্যয় করতে উপভোগ করবেন।

বৃষ- বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ গ্রহের সংমিশ্রণ ঘটছে। আজ আপনার আয় বৃদ্ধি পাবে এবং পরিকল্পনা সফল হবে। আজ আপনি সম্মান পাবেন। আপনি যে কাজ করেছেন তাতে আপনি খুব খুশি হবেন এবং প্রশংসা পাবেন। আপনি কিছু সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন এবং আপনার সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং ঈশ্বরের কৃপায় আপনার পরিকল্পনা পূর্ণ হবে। আজ কারও সাথে বিবাদ এড়িয়ে চলুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। শত্রু পক্ষের লোকেরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। সচেতন হলে, আপনি আপনার দক্ষতার সাথে সমস্যা সমাধানে সফল হবেন এবং আপনি উপকৃত হবেন।

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হতে চলেছে এবং আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আজ আপনি পুরানো বন্ধুর কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার আশা করছেন। অফিসে বিশেষ পদ পেতে পারেন। অনেক আগেই হারিয়ে যাওয়া জিনিস হঠাৎ করেই পেয়ে যেতে পারেন। সক্রিয় রাজনীতিতে বসবাসকারীরা উপকৃত হবেন।

সিংহ-সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ঝামেলাপূর্ণ হবে। আজ আপনি সারাদিন অন্যদের জন্য মাথাব্যথা হয়ে থাকবেন। ব্যবসায় আকস্মিক লাভ প্রত্যাশিত। আপনি আপনার হারানো আত্মবিশ্বাস ফিরে পাবেন। আজ আপনি আপনার সন্তানের কর্মজীবন সংক্রান্ত কিছু সুখবর পাবেন। কেউ আপনার পরিকল্পনার কথা জানার চেষ্টা করবে, তার থেকে সাবধান থাকুন এবং আপনার অগ্রগতির রহস্য তাকে বলবেন না। আপনার কাজে মনোযোগ দিন।

কন্যা-কন্যা রাশির জাতক জাতিকাদের গ্রহের অবস্থান শুভ এবং আজ বহুদিন ধরে অমীমাংসিত কাজগুলি আবার শেষ হবে। যা কিছু বিভ্রান্তি থেকে যায় আজ তা শেষ হয়ে যাবে এবং আপনার লাভ হবে এবং হতাশারও অবসান হবে। যে কারণে এখন পর্যন্ত আপনার সমস্ত কাজ শেষ হচ্ছিল না, সেই বাধাও আজ দূর হবে এবং আপনি লাভবান হবেন। সৃজনশীল কাজে গতি আসবে। জ্ঞান, বিজ্ঞান, শিল্প এবং লেখালেখিতে আপনার দক্ষতার কারণে আপনি উপকৃত হবেন। সন্ধ্যার সময়টা পরিবারের সাথে আনন্দে কাটবে।

তুলা- তুলা রাশির জাতক জাতিকারা আজ ঝুঁকির মধ্যে দিন কাটাবেন এবং তাঁরা যে কাজই করুক না কেন, তাদের অনেক ভেবেচিন্তে করা উচিত। খুব সতর্ক থেকে পেশাগত জীবনের কোনও গোপন কথা কাউকে বলতে পারেন। নয়তো ঠকটে হতে পারে। কর্মক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনাকে প্রতিটি কাজে সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক- কাজের জায়গায় বৃশ্চিক রাশির জাতকরা আজ খুব বিরক্ত হবেন এবং আপনাকে কিছুক্ষেত্রে বিতর্কের সম্মুখীন হতে হতে পারেন। অনেক ধরনের বিবাদ এবং ঝামেলা আপনার পথে আসতে পারে। আজ আপনি কোনও বিষয়ে বিভ্রান্ত হতে পারেন। আপনি আপনার কাজের দক্ষতা দিয়ে আপনার ঝামেলা কমাতে সক্ষম হবেন। কোনো সামাজিক বা রাজনৈতিক কর্মসূচিতে রাত কাটবে।

ধনু- নিজে যে কাজ করতে চাইছেন সেটাই করার রাস্তা তৈরি করে ফেলুন।ষ খুব শিগগির পরিবারকে সেই কাজ নিয়ে বোঝানোর সঠিক সময় আসতে পারে। আজকের দিনটি ব্যবসা হোক বা অফিসের কোনও কাজ, সতর্কভাবে করতে পারেন সেইটি। নিজের কাজের সূত্রে কারোর সঙ্গে যোগাযোগ হতে পারে। যে যোগাযোগ আপনার কাজে লাগতে পারে।

মকর- মকর রাশির জাতকদের জন্য এটি একটি ভাল দিন এবং আজ সকাল থেকে আপনার মেজাজ ভাল থাকবে। আপনি সারা দিন কিছু বড় লাভের পিছনে দৌড়াবেন এবং আপনি এর থেকেও লাভবান হবেন। যখন পরিস্থিতির উন্নতি হতে শুরু করে, সমস্ত কাজ একে একে সম্পন্ন হতে শুরু করে, তাই ধৈর্য ধরে অপেক্ষা করুন ভাল সময় আসার জন্য।

কুম্ভ- কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ অনেক পরিশ্রম করে তাদের কাজ শেষ করবেন এবং পরিবার নিয়ে ব্যস্ত দিন কাটাবেন। আপনার বিরোধীরা এমন কিছু কাজ করতে পারে যেগুলির কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। আপনি কোনও কম গুরুত্বের কাজে আটকে থাকবেন। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার উপর রাগান্বিত হতে পারেন। সতর্ক হোন।

মীন-  মীন রাশির জাতকদের জন্য দিনটি স্বাভাবিক হবে। আজ, আপনার পরিবার এবং চাকরিতে যতটা সম্ভব মনোযোগ দিন। আজ ব্যবসা সম্প্রসারণের জন্য যথেষ্ট সুযোগ এবং অনুকূল সময় রয়েছে। আপনি বাহ্যিক সুবিধাও পাচ্ছেন এবং আর্থিক বিষয়েও কোন ঘাটতি হবে না।

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? তুলা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল জানেন প্রথম কোন দেশে শুরু হয়েছিল ফাদার্স ডে উদযাপন? কেনই বা শুরু হয়েছিল এই দিন হোটেলে বাসন মাজতেন, সইফ-করিনার বিয়েতে ঢুকতে দেওয়া হয়নি ‘পঞ্চায়েত’ খ্যাত আসিফকে! কন্যা রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম সিংহ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল কর্কট রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? বংলায় লোকসভা ভোটে কেন শুকিয়ে গেল পদ্ম? কারণ খুঁজতে জোন ধরে ধরে সমীক্ষা মিথুন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.