বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে বুধবার কী আছে? জ্যোতিষমতে ১৩ মার্চের রাশিফল জানুন

Dainik Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে বুধবার কী আছে? জ্যোতিষমতে ১৩ মার্চের রাশিফল জানুন

আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

জ্যোতিষমতে এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে, তার হদিশ দিচ্ছে ভাগ্য গণনা। বুধবার সপ্তাহের ব্যস্ত দিনে আপনার অফিস থেকে বাড়ি, কিম্বা কলেজ হোক বা পাড়ার মোড়ের আড্ডায় দিনটি কেমন কাটবে? রইল রাশিফল।

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই চার রাশির রশিফলে বুধবার ১৩ মার্চ কেমন কাটতে চলেছে? দেখে নিন আজকের রাশিফল। জ্যোতিষমতে এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে, তার হদিশ দিচ্ছে ভাগ্য গণনা। বুধবার সপ্তাহের ব্যস্ত দিনে আপনার অফিস থেকে বাড়ি, কিম্বা কলেজ হোক বা পাড়ার মোড়ের আড্ডায় দিনটি কেমন কাটবে? রইল রাশিফল।

সিংহ- আজ ব্যবসায় আপনাকে কারও অংশিদার হওয়া এড়াতে হবে, অন্যথায় সে আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্কের মধ্যে তিক্ততা থাকলে, তাও দূর হবে। আপনার চিন্তাভাবনায় ইতিবাচক থাকা উচিত, অন্যথায় পরিবারের সদস্যরা আপনার কথায় খারাপ বোধ করতে পারে। লেনদেন সংক্রান্ত বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে।

কন্যা- আজ ইচ্ছেমতো কাজ পেলে চাকরিজীবীদের খুশির সীমা থাকবে না আপনার।আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। আপনি যদি পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার মূল্যবান জিনিসপত্রের নিরাপত্তা নিশ্চিত করা উচিত। আপনার কোন ইচ্ছা পূরণ হতে পারে।  আপনি আপনার স্ত্রীর জন্য একটি উপহার আনতে পারেন, যা আপনার দুজনের সম্পর্ককে আরও গভীর করবে।

তুলা- আজকের দিনটি আপনার জন্য একটি চাপের দিন হতে চলেছে। আপনি আপনার সন্তানের কর্মজীবন নিয়ে চিন্তিত থাকবেন। পরিবারে চলমান সমস্যাগুলি সমাধান করার জন্য আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। আপনি যদি আপনার স্ত্রীর কাছ থেকে কোনো পরামর্শ চান, তাহলে তার পরামর্শ আপনার জন্য খুবই উপযোগী হবে। পরিবারের সদস্যদের কাছ থেকে কোনো কিছু গোপন রাখলে তা তাদের সামনে উন্মোচিত হতে পারে। আপনি যেকোনো ব্যাংকে যান। আপনি যদি কোনও ব্যক্তি বা সংস্থা ইত্যাদির কাছ থেকে অর্থ ধার করার কথা ভাবছিলেন, তবে আপনি এখন এটি সহজেই পাবেন।

বৃশ্চিক- আপনি আপনার মায়ের সাথে কিছু নিয়ে রাগ করবেন।লেনদেনের বিষয়ে আলোচনার জন্য আজকের দিনটি হবে আপনার জন্য। আপনি আপনার অর্থের কিছু অংশ দাতব্য কাজে বিনিয়োগ করতে পারেন। আপনি কাউকে টাকা ধার দিলে হয়তো তা ফেরত পাবেন, কিন্তু আপনার অতীতের কিছু ভুল পরিবারের সদস্যদের সামনে আসতে পারে।  আপনি যদি আপনার কাজ সম্পর্কে চিন্তিত ছিলেন, তবে এটিও সম্পন্ন হবে বলে মনে হচ্ছে। কাউকে জিজ্ঞাসা না করে উপদেশ দেওয়া থেকে বিরত থাকতে হবে।

 

ভাগ্যলিপি খবর

Latest News

সৌমিত্রের সমর্থনে এলেন না মিঠুন, ভোটারদের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী ৫ বছরে সর্বনিম্ন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ, ২০২৩-২৪ অর্থবর্ষে কত টাকা এল ভারতে? আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? 'কোনও প্রয়োজন নেই…' অনুরাগের সঙ্গে বিবাদ নিয়ে অকপট মনোজ এক ঢাল লম্বা চুলে ইভেন্টের দ্বিতীয় দিনে আগমন পিগি চপসের! ছোট চুলের রহস্য কি তবে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো তারকা প্রচারকদের ‘কথা সংশোধন, শিষ্টাচার’ মানার বার্তা!BJP-কং গ্রেসকে নির্দেশ ECর আসছে বড় 'বোনাস', RBI-র থেকে ১ লাখ কোটি পেতে পারে কেন্দ্রীয় সরকার! এভাবেও বদলে যাওয়া যায়! শুভশ্রীর সঙ্গে সেলফি, এ কী চেহারা হয়েছে রাজের রোহিতের ভুলো 'রোগ' নিয়ে তুমুল মজা সচিনের, হাসি ধোনিরও, নেটপাড়ায় ঝড় তুলল অ্যাড

Latest IPL News

আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.