বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 17 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রাম নবমী কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 17 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের রাম নবমী কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: শত্রুপক্ষের বিরুদ্ধে জয়লাভ হবে। ব্যবসায় অগ্রগতির সাথে চাকরির প্রসার ঘটবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি কাঙ্খিত পদ পাবেন। ঋণ গ্রহণের প্রচেষ্টা সফল হবে। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে কোনো শুভ অনুষ্ঠানের আমন্ত্রণ পাবেন। আদালতের কাজে সাফল্য পাবেন। সামাজিক কর্মকান্ড বৃদ্ধি পাবে। যানবাহন কেনার পরিকল্পনা সফল হবে। ভ্রমণের সময় নতুন বন্ধু তৈরি হবে। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। পরীক্ষা প্রতিযোগিতায় উচ্চ সাফল্য পাবেন। রাজনৈতিক প্রতিপক্ষরা ষড়যন্ত্র করবে কিন্তু আপনার বোঝার কারণে তারা নিজেরাই নিজেদের ষড়যন্ত্রে জড়িয়ে পড়বে।

মকর: সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। কর্মক্ষেত্রে প্রতিপক্ষ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। কঠোর পরিশ্রম করলেই ব্যবসায় কিছু সাফল্য আসবে। আধ্যাত্মিক ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের অনুসারীদের কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। বিবাহের যোগ্য ব্যক্তিরা বিবাহ সংক্রান্ত কিছু খবর পাবেন। আপনি আজ রাজনৈতিক ক্ষেত্রে আপনার সংগ্রামের প্রতিদান পেতে পারেন। জাদুবিদ্যার অধ্যয়নে আগ্রহ তৈরি করুন। ব্যবসায় পিতার কাছ থেকে প্রত্যাশিত সহায়তা পাবেন।

কুম্ভ: অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি হবে এবং সরকারি কাজে ব্যাঘাতের কারণে মন ভয়ে থাকবে। ঈশ্বরকে দেখার সুযোগ থাকবে। কোনো গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা হবে। ব্যবসায় আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। অন্যথায় কেউ মারামারি করতে পারে। প্রিয়জনের কারণে মন খারাপ হবে। চাকর ব্যবসায় প্রতারণা করতে পারে। অতএব, সতর্ক এবং সতর্ক থাকুন। পূজার প্রতি আগ্রহ কম বোধ করবে। কর্মসংস্থানের সুযোগ পাওয়া যাবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। বিলাসিতায় প্রচুর অর্থ ব্যয় হবে। ভ্রমণের সময় আরাম পাবেন।

মীন: প্রিয়জনের সঙ্গে অহেতুক মতবিরোধ হতে পারে। কোনো পরিকল্পিত কাজে অপ্রয়োজনীয় বিলম্ব হতে পারে। অনাকাঙ্খিত ভ্রমণে যেতে হতে পারে। পিতার সাথে সম্পর্কের উন্নতি হতে পারে। ব্যবসায় অপ্রয়োজনীয় পরিবর্তন করা থেকে বিরত থাকুন। না হলে আয় কমে যেতে পারে। রাজনীতিতে পদ ও প্রতিপত্তি পাবেন। চাকরিতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশীর্বাদ থাকবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। ধার দেওয়া টাকা ফেরত দেওয়া যাবে। পরীক্ষায় সাফল্য পাবেন। যানবাহনের আরাম বাড়বে। কর্মক্ষেত্রে অধস্তনদের কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন। ব্যবসায় নতুন চুক্তি হবে। বেড়াতে যেতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.