বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 18 March-এর জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 18 March-এর জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- নিজের কাজ পূরণের জন্য সমস্ত ধরণের পন্থা অবলম্বন করতে পারেন। ব্যস্ততা সত্ত্বেও দিন ভালো কাটবে। আর্থিক দিক দিয়েও লাভ হবে। চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্র ও ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। পদোন্নতির পাশাপাশি সম্মান পেতে পারেন। সন্তান সংক্রান্ত চিন্তা দূর হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। 

কন্যা- কোনও বন্ধুর সহযোগিতায় নিজের কাজ পূর্ণ করবেন। আত্মবিশ্বাসের জোরে প্রায় সমস্ত কাজে সাফল্য লাভ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কোনও আত্মীয়ের কারণে আপনার আনন্দ দ্বিগুণ হবে। ভাগ্য একাধিক সুযোগ দেবে। অফিসে নিজের মতামত প্রকাশের সুযোগ পাবেন। অন্যের পরিকল্পনায় প্রভাবিত হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। দাম্পত্য জীবনে অর্থ ও ব্যয়ের কারণে কথা কাটাকাটি হতে পারে।

তুলা- শিক্ষাক্ষেত্রে ভালো ফল পেতে পারেন। মানসিক শান্তি লাভের জন্য খালি বসে থাকবেন না। সম্পর্কে ত্যাগের ফলে মাধুর্য আসবে। গুরুত্বপূর্ণ পরিকল্পনা ও কাজ কার্যকর করার অনেক সময় পাবেন। অবশেষে কঠিন পরিশ্রম করতে হবে। যাত্রা করতে পারেন। ভাগ্যের উপর কাজ ছেড়ে রাখবেন না। 

বৃশ্চিক- ব্যবসায় আশাবাদী থাকুন। কর্মক্ষেত্রে প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। ব্যবসায় অধিক সফল হবেন। গ্রাহকদের সঙ্গে স্থায়ী সম্পর্ক গড়ে তুলতে পারেন। যোগ্যতা প্রমাণ করার জন্য ভালো সুযোগের লাভ তুলতে পারেন। সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন ভালো থাকবে। খিটখিটে মেজাজ থাকবে। বিশ্রাম করুন।

বন্ধ করুন