বাড়ি > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 31 July-এর জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 31 July-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- কোনও কাজ ভেবে থাকলে, তা আজ পুরো হবে না। বেশ কয়েকটি চিন্তা-ধারায় জর্জরিত থাকবেন। টাকা যত্নে রাখুন। লেন-দেন ও লগ্নির বিষয়ে ভেবে-চিন্তে কাজ করুন। কাজে মনযোগী না-হওয়ায় সমস্যা বাড়তে পারে। চাকরি ক্ষেত্রে উন্নতি সম্ভব। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকতে পারে।

কন্যা- সমাজে মান-সম্মান বাড়বে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। কোনও সামাজিক সংস্থার সঙ্গে যুক্ত হতে পারেন। অফিসে এবং অন্যত্র সকলেই আপনার থেকে প্রভাবিত থাকবেন। মার্কেটিং ও সেলসের সঙ্গে জড়িত থাকলে, আজ ভালো ক্লায়েন্ট পেতে পারেন। ধন-সম্পত্তি বাড়বে। সন্তানের স্বাস্থ্য ভালো থাকবে। 

তুলা- ছাত্রদের জন্য দিন ভালো। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল করে, পছন্দে শিক্ষাপ্রতিষ্ঠানে অ্যাডমিশন নিতে পারবে। পারিবারিক জীবন ভালো কাটবে। গাড়ি ও কৃষি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা অতিরিক্ত আয় করবেন। চাকরিজীবীরা অফিসে চাপ ও অবসাদে দিন কাটাবেন। সহকর্মীদের বিশ্বাস জয় করে, ভবিষ্যতে উন্নতি করবেন। মানসিক অবসাদের কারণে স্বাস্থ্য অস্থির থাকতে পারে। 

বৃশ্চিক- ছোট ছোট বিষয়ে আনন্দ খুঁজবেন। মন শান্ত থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। জমি-সম্পত্তি সংক্রান্ত মামলা আজ আপনার পক্ষে আসতে পারে। সঙ্গীত ক্ষেত্রের সঙ্গে জড়িত থাকলে, বড় কোনও সংগঠনের সঙ্গে যুক্ত হতে পারেন।

বন্ধ করুন