বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 5 February-র জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 5 February-র জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- পার্টনারের সঙ্গে মতভেদের আশঙ্কা রয়েছে। চাকরিজীবীরা সুসংবাদ পাবেন। নিজের দায়িত্ব পূরণের প্রচেষ্টা করবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। কাউকে ঋণ দেবেন না। বয়স্কদের স্বাস্থ্য চিন্তায় ফেলতে পারে। ঝুঁকি নেবেন না। 

কন্যা- ব্যবসায় নতুন চুক্তি করতে পারেন। দিন ভালো কাটবে। অবসাদ দূর হবে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। দীর্ঘদিন ধরে যে সমস্ত পরিকল্পনায় কাজ করছেন, তা প্রকাশ্যে আনতে পারেন। সুসংবাদ পেতে পারেন। কেরিয়ারে অগ্রগতি দেখা দেবে। চাকরি পেতে পারেন।

তুলা- দিন ভালো কাটবে। বিরোধীদের ওপর প্রভাব খাটাতে পারবেন। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। কর্মস্থলে প্রশংসা পাবেন। ধনলাভ হবে। উন্নতির সুযোগ পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। সুসংবাদ পেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

বৃশ্চিক- নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। শ্বশুরবাড়ির তরফে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্যের যত্ন নিন। কাউকে ঋণ দেবেন না। যাত্রা এড়িয়ে যান। ঝুঁকি নিতে পারেন।

বন্ধ করুন