বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। দিন খুব বেশি অনুকূল নয়। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। তাড়াহুড়ো করবেন না। নিয়ন্ত্রণের ফলে জীবনে বৃদ্ধি হবে। বাড়িতে অতিথি আসতে পারে। আপনার শুভ সংখ্যা ২৫ ও রঙ হাল্কা সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে লাভ হতে পারে। নতুন আয়ের সূচনা করতে পারেন। সম্মান লাভ করতে পারেন। বদঅভ্যাস ত্যাগ করুন। চঞ্চল হবেন না।  আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। শত্রুদের ওপর প্রভাব বিস্তার করবেন। কর্মক্ষেত্রে প্রযুক্তিগত বাধা আসতে পারে। পরিবারের সঙ্গে আনন্দ সময় কাটাবেন। সাবধানে গাড়ি চালান। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। বন্ধুদের সঙ্গে দেখা করে ভালো লাগবে। হৃদয় রোগ দেখা দিতে পারে। সরকারি কাজে বাধা আসতে পারে। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন। গাঁটের ব্যথা হতে পারে। শিক্ষাক্ষেত্রে সাফল্য লাভ করবেন। নতুন জিনিস কিনতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। ব্যবসায় অংশীদারীর ফলে ক্ষতি হতে পারে। গৃহস্থ জীবন ঠিক থাকবে। ব্যবসায় সমস্যা দেখা দিতে পারে। যাত্রায় যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কর্মক্ষেত্রে শত্রু বাধা সৃষ্টি করতে পারে। আবেগে সিদ্ধান্ত নেবেন না। গোপন শত্রু সক্রিয় হবে। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ ম্যাজেন্টা।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। স্বাস্থ্যের যত্ন নিন। গুরুত্বপূর্ণ কাজের জন্য ব্যাঙ্ক লোন নিতে পারেন। সরকারি কাজে বাধা দেখা দিতে পারে। অধিক যাত্রা করতে হতে পারে। আপনার শুভ সংখ্যা ১৫ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। গবেষণার কাজের সঙ্গে জড়িতরা সাফল্য লাভ করতে পারেন। লক্ষ্য ম্যানেজ করতে না-পারলে সমস্যায় পড়তে পারেন। ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রঙ কমলা।

 

বন্ধ করুন