বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। চোখে কষ্ট হতে পারে। বাড়ির জন্য জিনিস কিনতে পারেন। সরকারি কাজে সমস্যা কমবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। আকস্মিক সুসংবাদ পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ ভায়োলেট।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন। সরকারি চাকরিতে পদোন্নতি সম্ভব। কর্মক্ষেত্রে সম্মান লাভ করবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সঙ্গ লাভ করবেন না। আত্মীয় বা বন্ধুরা বিভ্রান্ত করতে পারেন। মাথায় আঘাত লাগতে পারে। রাগের কারণে ক্ষতি হতে পারে। ভাষা ও অ্যাকশানে সংযমী হন। আপনার শুভ সংখ্যা ৩২ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। কাজ ও ব্যবসায়ে উদাসীনতা থাকবে। আত্মীয় বা বন্ধুরা বিভ্রান্ত করতে পারেন। মাথায় আঘাত লাগতে পারে। রাগের কারণে ক্ষতি হতে পারে। ভাষা ও অ্যাকশানে সংযমী হন। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ জামুনী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। চ্যালেঞ্জেক মুখে পড়তে পারেন। আধিকারিকদের প্রভাবিত করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। রাজনীতিতে লাভ হবে। জমি-সম্পত্তিতে অর্থ লগ্নি করবেন না। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কাজ ও ব্যবসায় লাভ হবে। পরিবারের সদস্যদের সাহায্যে বিয়ে পাকা হতে পারে। চাকরির আবেদন পাঠাতে পারেন। ইন্টারভিউ কল আসতে পারে। পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেন। গাড়ি কিনতে পারেন। বিদেশ যাত্রার পরিকল্পনা থাকবে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে না। দাম্পত্য জীবনে সমস্যা বাড়তে পারে। আর্থিক পরিস্থিতির জন্য দিন অনুকূল নয়। সঠিক স্থানে নিজের ভাষা ব্যবহার করলে সাফল্য লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ লাল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। কর্মক্ষেত্রে লাভ হতে পারে। আর্থিক লাভ হতে পারে। আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন হবে। অপ্রয়োজনীয় ব্যয় হবে। আকস্মিক ধন লাভ হতে পারে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। হঠাৎই যাত্রা করতে হতে পারে। আপনার প্রতিভা সকলকে প্রভাবিত করবে। ব্যবসায় মন্দা থাকতে পারে। পরিবর্তনের দিন। কোনও প্রিয়জন অসুস্থ হয়ে পড়তে পারে। আপনার শুভ সংখ্যা ২৩ ও রঙ হলুদ।

বন্ধ করুন