বাংলা নিউজ > ভাগ্যলিপি > Money Found On Street : কুড়িয়ে পাওয়া টাকা কি ভাগ্য ফেরায়
কুড়িয়ে পাওয়া টাকা আমাদের জীবনে কী ইঙ্গিত বহন করে? 

Money Found On Street : কুড়িয়ে পাওয়া টাকা কি ভাগ্য ফেরায়

  • Money Found On Street : কুড়িয়ে পাওয়া টাকা কী আদৌ ভাগ্য ফেরাতে পারে? রাস্তায় পড়ে থাকতে দেখলে সেই টাকা কি তোলা উচিত? কুড়িয়ে পাওয়া টাকা কী সঙ্গে করে বাড়িতে আনা উচিত?কী বলছে এ ব্যাপারে জ্যোতিষ শাস্ত্র আসুন দেখে নেওয়া যাক।

রাস্তায় আমরা অনেক সময় অনেক রকম জিনিস পড়ে থাকতে দেখি। কিন্তু সেগুলো আমরা তুলে নিয়ে আসি না বাড়িতে। কিন্তু সেই জিনিসগুলোর সাথে টাকার পার্থক্য রয়েছে। কারণ টাকার নিজস্ব মূল্য রয়েছে। শুধু টাকা বলে নয়, টাকা ছাড়াও সোনা বা কোন মূল্যবান জিনিস পড়ে থাকলে আমরা দেখেছি অনেক সময় অনেকে এগুলো তুলে নিয়ে বাড়ি চলে আসেন।

এই পড়ে থাকা টাকাগুলি অনেক সময় কিছু শুভ এবং অশুভ ইঙ্গিত বহন করে নিয়ে আসে আমাদের জীবনে। এই টাকা আমাদের জীবনে কী ইঙ্গিত বহন করে। চলুন দেখে নেওয়া যাক কী সেই ইঙ্গিত।

রাস্তায় টাকা পড়ে থাকলে সেই টাকা কোন মন্দিরে দান করে দেওয়া সব থেকে উপযুক্ত। যদি আশেপাশে কোন মন্দির না থাকে তাহলে কোনো গরিব ব্যক্তিকে সেই টাকা দান করে দেওয়া উচিত।

অনেকে মনে করে থাকেন যে রাস্তায় কুড়িয়ে পাওয়া টাকা ভালো, শুভ ইঙ্গিত বহন করে রাস্তায় পড়ে থাকা টাকা, কিংবা সোনার জিনিস। হ্যাঁ সেটা ঠিক,কিন্তু এই টাকাকে কখনোই বাড়িতে নিয়ে আসা উচিত নয়।

আমরা ছোটবেলা থেকেই শিখেছি যে অন্যের জিনিস না বলে নেওয়া উচিৎ নয়। সেক্ষেত্রে ভগবানের ঘরই এর উপযুক্ত স্থান।

উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত ৷

 

বন্ধ করুন