বাংলা নিউজ > ভাগ্যলিপি > Palmistry: কোটিপতিদের হাতেই শুধু এই রেখা থাকে, আপনার হতেও কী রয়েছে এরকম রেখা
হাতের কোন রেখা অর্থভাগ্য চিহ্নিত করে?

Palmistry: কোটিপতিদের হাতেই শুধু এই রেখা থাকে, আপনার হতেও কী রয়েছে এরকম রেখা

  • Palmistry Reading: হাতে এমন কিছু রেখা আছে, যা নির্দেশ করে যে সেই ব্যক্তি একজন কোটিপতি হতে পারেন। কোটিপতি ব্যক্তিদের হাতে এই চিহ্নটি উভয় হাতের তালুতে বা তাঁদের যে কোনও একটিতে পাওয়া যায়। জেনে নিন, এটি কী।

যদি কোনও ব্যক্তির হাতে একটি স্পষ্ট জীবনরেখা থাকে এবং সেখান থেকে একটি রেখা বের হয়ে শনি পর্বতে পৌঁছে যায়, তবে এই ধরনের ব্যক্তিরা নিজেরাই জীবনের উচ্চতা স্পর্শ করেন। যদি হাতে সূর্য রেখা থাকে তবে তা সম্পূর্ণ ও পরিষ্কার হওয়া উচিত, তবে এমন পরিস্থিতিতে ব্যক্তি সমাজে প্রচুর ধন-সম্পদ ও প্রতিপত্তি লাভ করেন। যদি সূর্য রেখা দীর্ঘ হয় তাহলে এই ধরনের ব্যক্তিরা জীবনের সবকিছুই ভালো করেন।

হাতে বুধ রেখার উপস্থিতিও একটি শুভ লক্ষণ বলে মনে করা হয়। ভাগ্যরেখা যদি সাপোর্ট করে তাহলে এই অবস্থা আরও ভালো হয়ে যায়। বড় ব্যবসায়ীর হাতে সৌভাগ্য রেখা এবং বুধ রেখা অবশ্যই পাওয়া যায়। শুক্র পর্বতে উল্লম্ব রেখাগুলি জীবনের বস্তুগত স্বাচ্ছন্দ্য নির্দেশ করে। এই ধরনের ব্যক্তিরা জীবনে প্রচুর ধন-সম্পদ  পেয়ে থাকেন, তবে এর মধ্যে একটি হতে হবে সূর্য রেখা, ভাগ্য রেখা অথবা বুধ রেখা।

 (এই নিবন্ধে প্রদত্ত তথ্যের উপর, আমরা দাবি করি না যে এটি সম্পূর্ণ সত্য এবং নির্ভুল এবং সেগুলি গ্রহণ করলে প্রত্যাশিত ফলাফল পাওয়া যাবে। যা শুধুমাত্র সাধারণ জনস্বার্থের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে।)

বন্ধ করুন