বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৯ এপ্রিল পর্যন্ত অসাধারণ ফল লাভ করবেন এই ৪ রাশির জাতকরা, আপনিও কী তালিকায়?
২৯ এপ্রিল ২০২২ সাল পর্যন্ত মেষ রাশির জাতকদের জন্য সময় খুব ভালো।
২৯ এপ্রিল ২০২২ সাল পর্যন্ত মেষ রাশির জাতকদের জন্য সময় খুব ভালো।

২৯ এপ্রিল পর্যন্ত অসাধারণ ফল লাভ করবেন এই ৪ রাশির জাতকরা, আপনিও কী তালিকায়?

জ্যোতিষ অনুযায়ী শনি কর্ম বিচার করে জাতকদের ফলাফল দিয়ে থাকেন। ২৯ এপ্রিল পর্যন্ত একাধিক রাশিকে ধন ও সাফল্য প্রদান করবে শনি।

বৈদিক জ্যোতিষে শনিকে কর্মফলদাতা ও ন্যায়দণ্ড অধিকারী আখ্যা দেওয়া হয়। জ্যোতিষ অনুযায়ী, শনি কর্ম বিচার করে জাতকদের ফলাফল দিয়ে থাকেন। ২৯ এপ্রিল পর্যন্ত একাধিক রাশিকে ধন ও সাফল্য প্রদান করবে শনি। ২৯ এপ্রিল পর্যন্ত স্বরাশি মকরে বিরাজ করব কর্মফলদাতা। এই সময় চারটি  রাশির জাতকদের সাফল্য প্রদান করবে শনি।

মেষ- ২৯ এপ্রিল পর্যন্ত মেষ রাশির জাতকদের জন্য সময় খুব ভালো। শনির প্রভাবে আপনার আটকে থাকা কাজ পূর্ণ হবে। চাকরি ও ব্যবসায় উন্নতি লাভ করতে পারেন। সমাজ ও মান-সম্মান বৃদ্ধি হবে। অর্থ আগমনের পথ উন্নত হবে।

মিথুন- এই সময় ভাগ্যের সঙ্গ লাভ করবেন। সাফল্য লাভ করবেন। কাজে একের পর এক সাফল্য লাভ করবেন। পড়ুয়াদের জন্য সময় অনুকূল। ধর্মীয় কাজে রুচি বাড়বে।

মকর- এপ্রিল পর্যন্ত মকর রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। ব্যবসায় লাভ অর্জন করবেন। চাকরিতে স্থান পরিবর্তনের যোগ রয়েছে। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। মকর রাশিতে শনি থাকায় সময় অনুকূল কাটবে।

কুম্ভ- একাধিক স্থান থেকে ধন লাভ করতে পারবে কুম্ভ রাশির জাতকরা। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। সরকারি বিভাগে আটকে থাকা কাজ পূর্ণ হবে। অর্থ-সম্পত্তি বৃদ্ধি হবে। নতুন ব্যবসা শুরু করার জন্য সময় ভালো। 

বন্ধ করুন