বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturn Effect In Astrology: ধন-সম্পদ লাভ ও জীবনকে সুখী করতে এই উপায়গুলি শনিবারে করুন

Saturn Effect In Astrology: ধন-সম্পদ লাভ ও জীবনকে সুখী করতে এই উপায়গুলি শনিবারে করুন

শনিদের আমাদের কাজের ভিত্তিতে ফলাফল দান করেন 

শনিদের আমাদের কাজের ভিত্তিতে ফলাফল দান করেন। তাই শনির মহাদশা চলাকালীন আমরা জীবনের নানা দিকে চড়াই উতরাই লক্ষ্য করে থাকি।

হিন্দু ধর্মে শনিদেবকে কর্মফল দাতা বলে উল্লেখ করা রয়েছে। শনিদেবের বক্রবৃষ্টি জীবনকে নরক বানিয়ে দিতে পারে। তাই সব সময় নিজের কাজের দিকে খেয়াল রাখবেন। সৎকর্ম আপনাকে শনিদেবের বক্র বৃষ্টির হাত থেকে বাঁচাবে। কখনো অন্যের পরিশ্রম চুরি করবার চেষ্টা করবেন না। অন্যের পরিশ্রমের মূল্য দেবেন সব সময়।

বাজারে শনি যন্ত্র কিনতে পাওয়া যায়। আপনি বাড়িতে শনি যন্ত্র নিয়ে এসে প্রতিষ্ঠা করতে পারেন। প্রত্যেকদিন শনি যন্ত্রের সামনে সরিষার তেলের প্রদীপ জ্বালিয়ে পুজো করবেন। বিশ্বাস করা হয় যে শনি যন্ত্র কে যদি শ্রদ্ধার সাথে পূজা করা হয়, তাহলে শনির খারাপ প্রভাব তার উপর কখনোই পড়ে না।

প্রত্যেক শনিবার কুকুরকে রুটি খাওয়ান। সেই সঙ্গে গরিব এবং অভাবী মানুষকে কালো জিনিস যেমন কালো কম্বল দান করুন।

শনিবার সূর্যাস্তের পর সন্ধ্যায় অশ্ব্থ্থ গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালান। এর মাধ্যমে শনিদেব ভক্তদের উপর আশীর্বাদ বর্ষণ করেন।

 বাড়িতে শমী গাছ এনে প্রতিষ্ঠা করুন। প্রতি শনিবার সন্ধ্যেবেলায় শমী গাছের তলায় সরষের তেলের প্রদীপ জ্বালান। মনে করা হয় এতে শনিদের তার ওপর খুবই প্রসন্ন হন।

প্রত্যেক শনিবার হনুমান মন্দিরে যান। হনুমানজিকে সিঁদুর অর্পণ করুন। হনুমানজির পুজো করুন। হনুমান চল্লিশা পাঠ করুন এবং হনুমানজির সামনে অবশ্যই প্রদীপ জ্বালিয়ে নিজের প্রার্থনা জানান তাকে। মনে করা হয় যে শনির মহাদশা চলাকালীন যে ব্যক্তি হনুমান জির পুজো করে তার উপর শনির বক্র দৃষ্টি কখনোই পড়ে না।

পরিবারের যদি কোন বয়স্ক ব্যক্তি থাকে, তাহলে অবশ্যই তার সেবা যত্ন করুন। তাদের সাথে কখনো খারাপ ব্যবহার করবেন না। বয়স্ক ব্যক্তির সেবা যত্নে শনিদেব খুব প্রসন্ন হন এবং তার উপর কৃপাবর্ষণ করেন।

 (  উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

ভাগ্যলিপি খবর

Latest News

কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার ১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক? 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের ৪০ বছরের মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়ল বারামুল্লায়, ভোট দিল জঙ্গিদের পরিবার

Latest IPL News

'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.