বাংলা নিউজ > ভাগ্যলিপি > Venus Transit In virgo :কন্যা রাশিতে শুক্র অস্ত যাচ্ছে এই চার রাশির মানুষদের সতর্ক থাকতে হবে

Venus Transit In virgo :কন্যা রাশিতে শুক্র অস্ত যাচ্ছে এই চার রাশির মানুষদের সতর্ক থাকতে হবে

শুক্রের বীজ মন্ত্র ওম দ্রাম্ দ্রীম দ্রৌম স: শুক্রায় নমঃ   

Venus Transit In virgo : শুক্র কবে অস্ত যাচ্ছে? তার কি প্রভাব পড়বে বারটি রাশির চক্রের উপর? কেন এই সময় বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ থাকে? জেনে নিলে এখান থেকে ৷

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। শুক্র অস্ত যাওয়ার কারণে অনেক রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের ১২ টি রাশির উপর প্রভাব রয়েছে। শুধু তাই নয়, দেশ ও বিশ্বেও গ্রহের প্রভাব দেখা যায়। সেপ্টেম্বর মাসে সূর্যসহ অনেক গ্রহ রাশি পরিবর্তন ক। ২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ০৮.৫১ মিনিটে, শুক্র সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করেছে। ২ ডিসেম্বর পর্যন্ত শুক্র অস্ত থাকবে। জেনে নিন শুক্র গ্রহের অস্তমিত হওয়ার ফল এবং তার জন্য কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

একটি গ্রহ সূর্যের কাছাকাছি আসলে অস্ত যায়। একইভাবে শুক্র সূর্যের কাছাকাছি এলে শুক্র গ্রহ অস্ত যায়। এমন পরিস্থিতিতে গ্রহরা তাদের শুভ ফল প্রদানে ব্যর্থ হতে পারে। শুক্র গ্রহের জাতিকারা অনেক ধরনের আনন্দ থেকে বঞ্চিত হতে পারেন এই সময়টা।

এই সময়কালে বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ। শুক্রের উদয় হলে আবার এই ধরনের শুভকাজ শুরু হয়। এই সময় শুক্রের বীজ মন্ত্র ওম দ্রাম্ দ্রীম দ্রৌম স: শুক্রায় নমঃ জপ করতে হবে।

মেষ তুলা ধনু কুম্ভ মীন রাশিকে শুক্র অস্ত যাওয়ার কারণে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের কাজে এই সময় বাধা আসতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা,  তুলা, বৃশ্চিক, ধনু মকর এবং মীন রাশির জাতকদের উপর শুক্র অস্তের কোনও অশুভ প্রভাব পড়বে না।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.