বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৭ অগস্ট স্বরাশি সিংহে থাকবে সূর্য, ৬ রাশির জাতকের জীবনে থাকবে সুখ-সৌভাগ্য
স্বরাশিতে গোচর করার ফলে সূর্যের পরিস্থিতিও মজবুত হবে।
স্বরাশিতে গোচর করার ফলে সূর্যের পরিস্থিতিও মজবুত হবে।

১৭ অগস্ট স্বরাশি সিংহে থাকবে সূর্য, ৬ রাশির জাতকের জীবনে থাকবে সুখ-সৌভাগ্য

  • প্রায় এক বছর পর নিজের রাশিতে বিচরণ করবে সিংহ। এর ফলে বেশ কয়েকটি রাশির লাভ হবে।

বুধের পর এবার সিংহে প্রবেশ করবে গ্রহের রাজা সূর্য। ১৭ অগস্ট সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। উল্লেখ্য সিংহ সূর্যের স্বরাশি। প্রায় এক বছর পর নিজের রাশিতে বিচরণ করবে সিংহ। এর ফলে বেশ কয়েকটি রাশির লাভ হবে। আবার স্বরাশিতে গোচর করার ফলে সূর্যের পরিস্থিতিও মজবুত হবে। কোন কোন রাশি এই গোচরের ফলে লাভান্বিত হবেন জেনে নিন—

মেষ- এই রাশির পঞ্চম স্থানে সূর্যের গোচর হবে। পারিবারিক জীবনে শুভ ফল লাভ করবেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। পঞ্চম স্থানকে প্রেমের কক্ষ মনে করা হয়। এ সময় নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন- তৃতীয় স্থানে সূর্যের গোচর হবে। ব্যবসায় লাভ হবে। ভাই-বোনের সাহায্য পেতে পারেন। সাহস ও পরাক্রমে বৃদ্ধি হবে। 

সিংহ- সূর্য সিংহ রাশির অধিপতি। এই গোচরের প্রভাবে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সমাজে মান-সম্মান লাভ করবেন। স্বাস্থ্যে পরিবর্তন দেখা দেবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন। লগ্নির ফলে লাভ হবে।

তুলা- এই রাশির একাদশ কক্ষে সূর্যের গোচর হবে। এ সময় কর্মক্ষেত্রের সঙ্গে জড়িত মামলায় সাফল্য লাভ করতে পারেন। সরকারি ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা লাভ পাবেন।

বৃশ্চিক- এই সূর্য পরিবর্তনের ফলে শুভ ফল লাভ করবেন। চাকরির খোঁজে থাকলে সুসংবাদ পাবেন। পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনও নতুন কাজের সূচনার জন্য সময় ভালো।

ধনু- সূর্য গোচরের ফলে অনুকূল ফলাফল লাভ করবেন। গোচরের সময়কালে সন্তানের উন্নতি হতে পারে। মানসিক শান্তি লাভ করবেন।

বন্ধ করুন