বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- অজানা ভয় থাকবে। আয়ের তুলনায় ব্যয় অধিক হবে। কর্মক্ষেত্রে কাজের দায়িত্ব থাকবে। অত্যধিক ব্যস্ততার কারণে পরিবারের জন্য সময় বার করতে পারবেন না। অনাবশ্যক যাত্রা করবেন না। খাওয়া-দাওয়ার যত্ন নিন, পেটের সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষে কর্মক্ষেত্রে অথবা আত্মীয়দের সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে। কঠিন সময় জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করবেন। অধিক পরিশ্রম করতে হবে।

বৃষ- অন্যের বিষয় নাক গলানোর চেয়ে ভালো নিজের জীবনে নজর দিন। স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো রোগ দেখা দিতে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও চ্যালেঞ্জপূর্ণ কাজে নিজের প্রভাব বিস্তারে সাফল্য অর্জন করবেন। 

মিথুন- এক-এক করে সমস্যা সমাধানের চেষ্টা করুন। কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। বন্ধু ও পরিজনদের সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। সপ্তাহের মধ্যভাগে ছোটো দূরত্বের যাত্রা করতে হবে। স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শেষে সন্তানের তরফে সুসংবাদ পাবেন। 

কর্কট- ভাগ্যের চেয়ে বেশি পরিশ্রমের উপর জোর দিন, নাহলে সুযোগ হাতছাড়া হবে। কর্মক্ষেত্রে সাফল্যের জন্য নিজের অধীনস্থ কর্মচারী ও আধিকারিকদের সঙ্গে নিয়ে কাজ করুন। অভিমানের ফলে ক্ষতি হবে। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বড়সড় সিদ্ধান্ত নেওয়ার সময় অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। সপ্তাহের শেষে সন্তানের চিন্তা থাকবে।

বন্ধ করুন