বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Rashifal: কেমন কাটবে গোটা সপ্তাহ? কী বলছে রাশিফল? ২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন
কেমন কাটবে আগামী সপ্তাহ?

Weekly Rashifal: কেমন কাটবে গোটা সপ্তাহ? কী বলছে রাশিফল? ২ মিনিট চোখ বুলিয়ে দেখে নিন

  • Weekly Rashifal: এই সপ্তাহে কারা পরিশ্রম অনুযায়ী ফলাফল লাভ করবেন? পিতা-মাতার যত্ন নেবেন কারা? যাঁরা দীর্ঘদিন ধরে চাকরির প্রত্যাশা করছেন, তাঁরা এবার সফল হতে পারবেন কি? জেনে নিন এখান থেকে।

সাপ্তাহিক রাশিফল

মেষ

এই সপ্তাহে অতিরিক্ত আশার ফলে বিবাদ বাধতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে অশান্তি। শারীরিক সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসবে। প্রেমে জট ছেড়ে যাবে। খরচের দিকে একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে এবং শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

বৃষ

সম্পত্তির ব্যাপারে আইনি সাফল্য আসতে পারে এবং বাড়িতে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজ নিয়ে চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করায় সঞ্চয়ে ব্যাঘাত।

মিথুন

কোনও বিবাদ মারামারি পর্যন্ত গড়াতে পারে এবং সারা দিন ব্যবসা ভাল চললেও দুশ্চিন্তা থাকবে। কারও জিনিসের দায়িত্ব নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কর্কট

এই সপ্তাহে সকালের দিকে অশান্তির জন্য মন ভাল থাকবে না এবং কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য অতিরিক্ত খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে এবং বাড়িতে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা আছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি বাধতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ

এই সপ্তাহে বাড়িতে ভাল খবর আসতে পারে এবং নতুন কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি বাধতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।

কন্যা

অতিরিক্ত কাজের জন্য ক্লান্তি আসতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার আশা রাখতে পারেন। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের বিষয়ে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার আশঙ্কা আছে।

তুলা

ছোটখাটো রক্তপাতের আশঙ্কা আছে, একটু সাবধান থাকতে হবে। ব্যবসায় সুখবর পেতে দেরি হবে। অতিরিক্ত পরিশ্রম হতে পারে এই সপ্তাহে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় উপকৃত হবেন। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

বৃশ্চিক

কাজের ব্যাপারে কোনও শুভ খবর আসার সম্ভাবনা। এই সপ্তাহে শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয় নিয়ে প্রচুর চিন্তা থাকবে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। ধান-চালের ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে।

ধনু

এই সপ্তাহে বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থাভাব দেখা দেবে। কর্মে বদলির চিন্তায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও উচ্চপদস্থ ব্যক্তির পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রুপক্ষকে এই সপ্তাহে মানিয়ে চলাই শ্রেয় হবে। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

মকর

বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সফল হতে গেলে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতি কেটে যেতে পারে। পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে।

কুম্ভ

সকালের দিকে কোনও রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ খরচ বাড়বে। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের জন্য খুব উপযুক্ত সময় নয়। চাকরীজীবীদের জন্য এই সপ্তাহটি অনুকূল এবং আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গন্ডগোল হওয়ার আশঙ্কা।

মীন

ধর্ম সংক্রান্ত আলোচনা থেকে আপনার সম্মান বাড়তে পারে। অযথা ব্যয় নিয়ে চিন্তা। শরীর-স্বাস্থ্য মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা শুভফল লাভ করবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। এই সপ্তাহে সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 যোগাযোগ: 8777679776

বন্ধ করুন