বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সপ্তাহের শুরুতে অপ্রত্যাশিত সুসংবাদে আনন্দিত হবেন। পারিবারিক দায়িত্ব পূরণ হবে। বিবাহ সম্পর্কিত বার্তালাপও সফল হবে। কেন্দ্র ও রাজ্য সরকারি বিভাগে আটকে থাকা কাজ পুরো হবে। দৈনিক ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফলের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। সপ্তাহের মধ্যভাগে মানসিক অশান্তি থাকবে। স্বাস্থ্যের ওপর বিপরীত প্রভাব পড়বে। বাদ-বিবাদ এড়িয়ে চলুন। গাড়ি সাবধানে চালান।

 

কন্যা- কর্মক্ষেত্রে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। আপনার নিজের লোকই আপনাকে হেয় করার চেষ্টা করবেন, সাবধানে থাকুন। ঋণ নেওয়া বা দেওয়া থেকে বিরত থাকুন। ভেস্তে যাওয়া কাজও পুরো হবে। দাম্পত্য জীবনে মাধুর্য দেখা দেবে। সপ্তাহের শেষে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন।

 

তুলা- সপ্তাহের শুরুতে শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। সন্তানের প্রতি দায়িত্ব পূরণ করবেন। উচ্চপদাধিকারীদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে। আপনার সিদ্ধান্ত ও কাজ প্রশংসিত হবে। সামাজিক পদ-প্রতিষ্ঠা বাড়বে।

 

বৃশ্চিক- সপ্তাহের শুরুতে কোনও বন্ধু বা আত্মীয় সম্পর্কে কষ্টকর সংবাদ পেয়ে মন অশান্ত হবে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের মধ্যভাগে গ্রহগতিতে পরিবর্তনের ফলে প্রত্যাশিত ও বহু প্রতীক্ষিত কাজ পুরো হবে। নতুন কাজ শুরু অথবা নতুন চুক্তিতে স্বাক্ষরের জন্য সময় অনুকূল। 

বন্ধ করুন