বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope: বকেয়া টাকা আদায় হবে, বিনিয়োগে হবে লাভ, এক ঝলকে দেখে নিন কী বলছে সাপ্তাহিক লগ্নফল

Weekly Horoscope: বকেয়া টাকা আদায় হবে, বিনিয়োগে হবে লাভ, এক ঝলকে দেখে নিন কী বলছে সাপ্তাহিক লগ্নফল

সাপ্তাহিক লগ্ন ফল। 

Weekly horoscope: কারা এই সপ্তাহে কাজের জটিলতা ঠান্ডা মাথায় এড়াতে পারবেন? কাদের চাকরির পাশাপাশি নতুন ব্যবসার সুযোগ আসবে, চলুন জেনে নেওয়া যাক বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের থেকে ৷

সাপ্তাহিক লগ্ন ফল

মেষ লগ্ন

লগ্নে রাহুর উপস্থিতির কারণে দ্রুত বকেয়া বিল আদায় করতে হবে। খাদ্য ব্যবসায়ীদের ভালো রোজগারের সুযোগ রয়েছে। লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য শ্যালিকার বিবাহের আলোচনা চলতে পারে। রাতে সামাজিক নিমন্ত্রণ রক্ষা করতে হবে। খুচরা বিক্রেতাদের ভালো লাভের সুযোগ থাকছে।

বৃষ লগ্ন

লগ্নে বৃহস্পতির ও শনির দৃষ্টির জন্য শুরুতেই গুরুত্বপূর্ণ কাজ গুলো দ্রুত সেরে ফেলতে হবে। কাজের জটিলতা ঠান্ডা মাথায় এড়াতে পারবেন। কর্মক্ষেত্রে সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজে ভালো রোজগার হবে।

মিথুন লগ্ন

পরিবহন ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য রোজগার বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন। প্রবাসী কারও সাহায্য পাবেন।

কর্কট লগ্ন

লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য এই সপ্তাহে ব্যবসায়ীক ক্ষেত্রে ভালো আয়ের সুযোগ রয়েছে। বন্ধুর বিয়ের আয়োজনে ব্যস্ত থাকতে পারেন। ঠিকাদারী ব্যবসা বাণিজ্যে ভালো রোজগারের আশা আছে। চাকরিজীবীদের বকেয়া বিল বেতন আদায় হবে।

সিংহ লগ্ন

লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য বেকারদের চাকরি লাভের সুযোগ আসবে। প্রশাসনিক জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মক্ষেত্রে উন্নতি হবে। সাংসারিক জীবনে পিতার সাহায্য পাবেন। সাংগঠনিক ক্ষেত্রে চন্দ্রের দৃষ্টির কারণে সফল হবেন।

কন্যা লগ্ন

লগ্নে চন্দ্রের দৃষ্টির জন্য ভাগ্য উন্নতির শুভ যোগ বর্তমান রয়েছে। বৈদেশিক কাজে ব্যস্ত থাকতে পারেন। ভিসা সংক্রান্ত জটিলতা সমাধান হবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে চলমান বাধা দূর হবে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে শিক্ষকের সাহায্য লাভের আশা আছে।

তুলা লগ্ন

লগ্নে চন্দ্রের দৃষ্টির জন্য ব্যাংকার ও বীমা কর্মকর্তাদের কাজের ক্ষেত্রে উন্নতি হবে। বন্ধকি সম্পত্তি উদ্ধার করতে পারবেন। পাওনাদারের সঙ্গে নতুন করে সম্পর্কের উন্নতি হবে। রাস্তাঘাটে পুলিশী হয়রানি থেকে সতর্ক থাকবেন।

বৃশ্চিক লগ্ন

লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল পরিমাণে রয়েছে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হবে। জীবন সাথীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। চাকরির পাশাপাশি নতুন ব্যবসার সুযোগ আসবে।

ধনু লগ্ন

লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য কর্মক্ষেত্রে সহকর্মীদের সাহায্য পাওয়ার আশা রয়েছে। আত্মীয় স্বজনের সঙ্গে বিরোধ এড়িয়ে চলতে হবে। নিজের রাগ ও জেদ ত্যাগ করতে হবে। ব্যবসায়ীক কাজে নতুন কর্মচারী নিয়োগ করতে পারেন।

মকর লগ্ন

লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য শিল্পীদের কাজের আলোচনা সফল হবে। সন্তানের উচ্চ শিক্ষায় অর্থ ব্যয় হবে। প্রেম ভালোবাসায় আসবে সাফল্য। পরীক্ষার্থীদের পড়াশোনায় মনযোগী হতে হবে। সৃজনশীল কোনও প্রতিযোগীতায় বিজয়ী হতে পারেন।

কুম্ভ লগ্ন

লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য প্রত্যাশা পূরণের শুভ যোগ রয়েছে। বাড়িতে গ্রামের আত্মীয় স্বজন আসতে পারে। স্থাবর সম্পত্তি ক্রয়ের প্রস্তাব পেতে পারেন। বাড়িতে মায়ের সাহায্য পাওয়া যাবে। গৃহস্থালী জীবনে সুখ শান্তি ফিরে আসবে।

মীন লগ্ন

লগ্নে বৃহস্পতির দৃষ্টির জন্য যোগাযোগের ক্ষেত্রে সাফল্য লাভ হবে। গার্মেন্টস ব্যবসায়ীদের নতুন অর্ডার আসতে চলেছে। নিজের ও ব্যবসায়ীক প্রচার প্রচারণায় কিছু অর্থ ব্যয় হবে। মিডিয়ায় চাকরির চেষ্টা সফল হবে। মধ্যস্ততার কাজে সফল হবেন ও সঙ্গে কিছু অর্থ লাভের আশা রয়েছে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

 

ভাগ্যলিপি খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.