বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly horoscope: কাদের আয়ের চাইতে ব্যয় বৃদ্ধির যোগ আছে? এক ঝলকে দেখে নিন কী বলছে সাপ্তাহিক লগ্নফল

Weekly horoscope: কাদের আয়ের চাইতে ব্যয় বৃদ্ধির যোগ আছে? এক ঝলকে দেখে নিন কী বলছে সাপ্তাহিক লগ্নফল

সাপ্তাহিক লগ্ন ফল। 

Weekly horoscope: কাদের পারিবারিক প্রত্যাশা পূরণ হবে এই সপ্তাহে? কারা এই সপ্তাহে সকল প্রকার বৈদেশিক যোগাযোগের কাজে সাফল্য পাবেন? চলুন জেনে নেওয়া যাক বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের থেকে ৷

সাপ্তাহিক লগ্ন ফল

মেষ লগ্ন

এটা আপনার পারিবারিক প্রত্যাশা পূরণের সপ্তাহ। স্থাবর সম্পত্তি লাভের সুযোগ আসবে। মাতৃকূলের আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে পদস্থ কর্মকর্তার সাহায্য পাবেন।

বৃষ লগ্ন

সকল প্রকার বৈদেশিক যোগাযোগের কাজে সাফল্য পাবেন। গণমাধ্যম কর্মীদের ও ইউটিউবারদের নতুন কাজের সুযোগ আসবে। পাড়া প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। নিজের ব্যবহারের জন্য একটি স্মার্টফোন ক্রয় করতে পারেন।

মিথুন লগ্ন

বকেয়া বিল বেতন আদায়ের উত্তম সময় এটা। খুচরো বিক্রেতাদের প্রত্যাশা পূরণ হবে। খাদ্য ব্যবসায় ভালো লাভের আশা আছে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ রয়েছে। সঞ্চয়ের চেষ্টায় সফল হবেন।

কর্কট লগ্ন

আপনার পুত্রের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। যে কোনও সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে তবে গুপ্ত শত্রুর যোগ রয়েছে। বেকারদের কর্ম লাভের চেষ্টা সফল হবে। ব্যবসায়ীক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ পরিবর্তনের যোগ রয়েছে। হারানো সম্মান ফিরে পাবেন।

সিংহ লগ্ন

এই সপ্তাহে কেনাকাটায় ব্যয় বৃদ্ধি হবে। বৈদেশিক বাণিজ্যে ব্যস্ততা থাকবে। শুল্ক ও কর সংক্রান্ত জটিলতার সমাধানের ক্ষেত্রেও ব্যস্ত থাকতে পারেন। পুরনো আইনগত জটিলতার অবসান হবে। প্রবাসীদের আজ কর্মক্ষেত্রে সাফল্য লাভের সুযোগ রয়েছে।

কন্যা লগ্ন

এই সপ্তাহে চাকরিজীবীদের বাড়তি আয় রোজগারের সুযোগ আছে। ঠিকাদারী ও সাপ্লাইএর ব্যবসায় বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে। প্রভাবশালী বন্ধুর সাহায্য পেতে পারেন। সাংসারিক জীবনে বড় বোনের কাছ থেকে কোনও সাহায্য পাওয়ার আশা আছে।

তুলা লগ্ন

চাকরিজীবীদের নতুন পদ ও পদবী লাভের সুযোগ আসবে। সাংগঠনিক ক্ষেত্রে সম্মানিত হবেন, তবে এই সময় আপনাকে সাবধানে থাকতে হবে। পিতার শারীরিক অবস্থার উন্নতি হবে। পদস্থ কর্মকর্তা দের থেকে সাহায্য লাভের আশা আছে। রাজনৈতিক ক্ষেত্রে যুক্ত হওয়ার প্রস্তাব আসবে।

বৃশ্চিক লগ্ন

এই সপ্তাহটি বিদেশ যাত্রার ক্ষেত্রে সহায়ক হবে। আমদানী রপ্তাণী বাণিজ্যে ভালো লাভ হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বা দাতব্য কাজে ব্যয় করুন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সফল হবেন। বিজ্ঞানের গবেষণায় অগ্রগতি বা বৃত্তি লাভের যোগ রয়েছে।

ধনু লগ্ন

ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু আয় রোজগার হবে। ব্যবসায়ীক কাজে অপ্রত্যাশিত উত্থানের সুযোগ আসবে। ব্যক্তিগত ঋণ পরিশোধের চেষ্টায় উন্নতি হবে। বন্ধকি সম্পত্তি উদ্ধারের আশা আছে। চেক সংক্রান্ত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন।

মকর লগ্ন

অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় করার সুযোগ আছে। চাকরি ছেড়ে নিজের ব্যবসাকে গুছিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিতে হবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে জীবনে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি দ্রুত দেখা দেবে।

কুম্ভ লগ্ন

এই সপ্তাহে আপনার সন্তানের কর্মক্ষেত্রে অগ্রগতির সুযোগ লক্ষ্য করতে পারবেন। জটিল কোনও কাজের দায়িত্ব পেতে পারেন। এতে সহকর্মী সকলের সাহায্য লাভের আশা রয়েছে। মানসিক ভাবে চাঙ্গা থাকার শুভ সময়। শুভ কোনও ঘটনা আপনার কাজের গতিকে বৃদ্ধি করবে।

মীন লগ্ন

পরীক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতির সুযোগ রয়েছে। মিডিয়া ব্যবসায়ীদের ভালো কাজের সুযোগ আসবে। এই সপ্তাহে প্রেম ভালোবাসায় সাফল্য লাভের আশা রয়েছে। সন্তানের বিবাহ বা বিদেশ যাত্রার চেষ্টায় অগ্রগতি দেখতে পাবেন।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

 

ভাগ্যলিপি খবর

Latest News

ভিডিয়ো: কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী! রোনাল্ডোর শেষ ইউরো, ১৮ বছর পরে জার্মানিতে বড় টুর্নামেন্ট- একনজরে সব তথ্যে ইতালিতে মোদীকে করজোড়ে নমস্কার করে স্বাগত জানালেন মেলোনি! জি ৭-র দৃশ্য একনজরে স্কুল খুলতে হবে, কেন্দ্রীয় বাহিনীকে সরাতে কেন্দ্র–রাজ্যকে নির্দেশ দিল হাইকোর্ট কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? অতিরিক্ত দুধ খাওয়াও বিপদ! কী হতে পারে জানলে চোখ কপালে উঠবে USA বনাম Ireland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Wimbledon 2024-এর পথে শ্রীরামপুরের সৈকত ও বালির অভিষেক সহ চার বঙ্গ সন্তান 'আমাদের কথা ভেবে…' কসবার অগ্নিকাণ্ডের পর কেন এমন বললেন ‘মির্চি অগ্নি’?

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.