বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Piya: বিয়ের ৫ মাস পার, মাঝরাতে আদরে মাখামাখি! পিয়াকে ভুলে কাকে বুকে টানলেন পরমব্রত?

Parambrata-Piya: বিয়ের ৫ মাস পার, মাঝরাতে আদরে মাখামাখি! পিয়াকে ভুলে কাকে বুকে টানলেন পরমব্রত?

ডাবলিনে মধুচন্দ্রিমায় মজে পরমব্রত-পিয়া 

Parambrata-Piya: শনিবার ঘড়ির কাঁটা প্রায় মধ্য়রাত ছুঁইছুঁই… সোশ্যাল মিডিয়ায় আদুরে ছবি পোস্ট করলেন পরমব্রত। ‘সন্তান’কে আগলে ছবি দিলেন পিয়ার বর। দেখুন-

২০২৩-এর নভেম্বরে টলিপাড়ার মোস্ট এলিজিবেল ব্যাচেলার লিস্ট থেকে নাম বাদ গেছ পরমব্রত চট্টোপাধ্যায়ের। ৪২ বছর বয়সী তারকা ঘর বাঁধেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী, পিয়া চক্রবর্তীর সঙ্গে। সেই বিয়ে নিয়ে কম বিতর্ক দানা বাঁধেনি। ‘বউ চোর’ কটাক্ষও পেতে হয়েছে পরমব্রতকে। তবে অনুপম-প্রশ্মিতার বিয়ের পর সেই বিতর্ক খানিক থিতু হয়েছে।

পরমব্রতর স্ত্রী তথা অনুপম রায়ের প্রাক্তন পরিচয়ের বাইরেও পিয়ার নিজস্ব জগত রয়েছে। পেশায় তিনি একজন মানসিক স্বাস্থ্যকর্মী। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় ‘সন্তান’-এর সঙ্গে ছবি দিলেন পরম। আদরে-সোহাগে মাখামাখি সেই ছবি। পরমের মেয়ের নাম নিনা। আর নিনা হল পিয়ার চারপেয়ে সারমেয়। পিয়ার নয়নের মণি সে। গর্বের সঙ্গে নিজেকে ‘নিনার মা’ বলে থাকেন পিয়া। এবার পরমও নিজেকে ‘নিনার ড্যাড’ হিসাবে পরিচয় করালেন।

দুটি ছবি পোস্ট করেছেন পরম। প্রথমটিতে নিনাকে বুকে জড়িয়ে রয়েছেন, অপরটিতে নিনাকে আদুরে চুমু খেতে যাচ্ছেন। ছবির ক্যাপশনে লেখা- 'শনিবার রাতের আলিঙ্গন, নিনা আর নিনার ড্যাড… ছবি তুলে দিয়েছেন নিনার মা, পিয়া চক্রবর্তী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকে একটু দূরে পিয়া। কারণ নিনার পাশাপাশি এখন তাঁর জীবনে এসেছে আরেক 'ছোট্ট প্রাণ’। সেই ছোট্ট প্রাণ হল একটি বিড়াল ছানা। আদর করে তার নাম রেখেছেন বাঘা। 

বাঘা আর নিনাকে নিয়েই এখন পরম-পিয়ার ভরা সংসার। প্রাক্তন স্বামীর বন্ধুকে বিয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে পড়তে হয় পিয়াকে। এমনকি কেউ বা কারা রটিয়েছিল পিয়ার নাকি আগে থেকেই দুটো সন্তান রয়েছে। যেবিষয়ে ক্ষোভ উগরে দেন পিয়া। টিভি নাইনকে দেওয়া সাক্ষাৎকারে পিয়া বলেন, ‘আমি খুবই বিরক্ত হয়েছি। অনেকদিন ধরেই মিথ্যে রটনা চলছে। যবে থেকে আমি পরমকে বিয়ে করেছি, তখন থেকেই। বিভিন্ন পোস্ট ইউটিউব ভিডিয়োতে দেখছি, আমার নাকি দুটো সন্তান আছে। এতদিন এবিষয়ে উত্তর দিইনি। কারণ প্রয়োজন বোধ করিনি। তবে ইদানিং পুরো বিষয়টি বিরক্তিকর হয়ে উঠেছে। লোকজন আমাকে মেসেজ করছেন। বন্ধুদের নানান কথা শোনানো হচ্ছে।’

ওদিকে পিয়াকে বিয়ের পর পরমব্রতর জীবনে কী কী বদল এসেছে? ওপার বাংলার এক সংবাদমাধ্যমকে দিন কয়েক আগে অভিনেতা বলেন, ‘আমি তো একটু বেশি বয়সে বিয়ে করেছি। এতদিন তো আমার সঙ্গে কেউ ছিল না। আমি তো পুরোটাই স্বাবলম্বী, নিজের জিনিস নিজেই গুছিয়ে রাখি। গতকাল থেকে আমার এয়ারপড খুঁজে পাচ্ছিলাম। ….. আজ বউ আমাকে বলল ওগুলো তো তাঁর ব্যাগে। পিয়া বলল, ‘কাল আমাকে তুমি রাখতে দিয়েছিলে’। তখন বুঝলাম এটা আমার রিফ্লেক্সেই কাজ করছে না, যে আমার সঙ্গে কেউ আছে যাকে কিছু রাখতে দেওয়া যায়। এটা আস্তে আস্তে বসছে’।

বায়োস্কোপ খবর

Latest News

দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভমিসরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত? অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন?

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.