বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- বাড়ি পরিবর্তনের বিষয় আলোচনা করতে পারেন। সম্পত্তির মাধ্যমে লাভ হতে পারে। আগে থেকে ভেঙে যাওয়া সম্পর্কের কারণে মানসিক সমস্যা হবে। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। সমস্যা দেখা দিতে পারে এবং এটি সমাধান করা সহজ হবে বা।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- সপ্তাহ খুব একটা ভালো নয়। তাই নিজের সীমার মধ্যে থাকুন। সহকর্মী ও বন্ধুদের সঙ্গে সুসস্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। স্বাস্থ্য ভালো থাকবে না। স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। মায়ের তরফে কোনও কাজে বাধা উৎপন্ন হতে পারে।

মিথুন (২২ মে - ২১ জুন)- ছাত্ররা সাফল্য লাভ করবেন। সমস্যা বন্ধুদের সঙ্গে ভাগ করে নেওয়ায় তাদের পরামর্শ পেতে পারেন। দৈনন্দিন জীবনযাপনে অশান্তির কারণে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখে পড়তে পারেন। দাম্পত্য জীবনে কিছুটা অশান্তি থাকবে। অনায়াসে লাভ পেতে পারেন, তাই ঝুঁকি নেওয়া যেতে পারে। তবে লক্ষ্যের প্রতি গাম্ভীর্য বজায় না-রাখায় লোকসানও হতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- বিপরীত লিঙ্গের প্রতি আকৃষ্ট হবেন। কর্মক্ষেত্রে নতুন সুযোগে সাফল্য লাভ করবেন। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন না। নতুন পরিকল্পনা কার্যকরী হবে। অনিয়মিততার কারণে স্বাস্থ্য প্রাভাবিত হবে। কর্মক্ষেত্রে বাধা আসবে। পরিকল্পনা অনুযায়ী কাজ হবে না। ভাষায় সংযমী হন। চাকরিতে কাঙ্খিত পদোন্নতি সম্ভব। সঞ্চয় বাড়বে। আপনার প্রভাব বাড়বে। অভিজ্ঞতা থেকে লাভ হবে।

বন্ধ করুন