বাংলা নিউজ > বাংলার মুখ > বনধ সফল করতে চলন্ত ট্রেনের সামনে বাম কর্মী, ঘটল দুর্ঘটনা, তুমুল আলোড়ন

বনধ সফল করতে চলন্ত ট্রেনের সামনে বাম কর্মী, ঘটল দুর্ঘটনা, তুমুল আলোড়ন

চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে ট্রেন অবরোধ করতে যান এক বাম কর্মী।

এই ট্রেন অবরোধের জেরে আজ, সোমবার অফিসযাত্রী থেকে সাধারণ মানুষ নাকাল হন।

বনধ সফল করতে হবে। তাই সকাল থেকে রাস্তায় নেমে পড়েছেন বাম কর্মী–সমর্থকরা। রেল অবরোধ করা হয় শিয়ালদহ–যাদবপুরে। তারপর এই বনধকে বড় আকার দিতে চলন্ত ট্রেনের সামনে দাঁড়িয়ে ট্রেন অবরোধ করতে যান এক বাম কর্মী। আর তখনই ছিটকে পড়ে জখম হলেন তিনি। সোমবার দক্ষিণ–পূর্ব রেলের হাওড়া–খড়গপুর শাখার কুলগাছিয়া স্টেশনে এই ঘটনা ঘটেছে। এই ঘটনার পর বনধ সমর্থকরা একসঙ্গে রেল লাইনে বিক্ষোভ দেখাতে শুরু করেন। হাওড়া–আমতা লোকাল ট্রেন আটকে বিক্ষোভ দেখায় বনধ সমর্থকরা।

এই ট্রেন অবরোধের জেরে আজ, সোমবার অফিসযাত্রী থেকে সাধারণ মানুষ নাকাল হন। এমনকী এই ঘটনায় দক্ষিণ–পূর্ব শাখায় আপ–ডাউন লাইনে ট্রেন পরিষেবা বিপর্যস্ত হয়ে পড়ে। শ্যামনগর রেলওয়ে স্টেশন অবরোধ পর্যন্ত করা হয়। তার জেরে শিয়ালদহ উত্তর শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। ট্রেন অবরোধ থেকে শুরু করে গুরুত্বপূর্ণ রাস্তার মোড়, জাতীয় সড়ক অবরোধও করা হয়।

প্রভাব ফেলার চেষ্টা করা হয়েছে মেট্রো রেলেও। আজ, সোমবার সকালেই দমদম মেট্রো স্টেশনের ভিতরে ঢুকে বিক্ষোভ দেখান সিপিআইএম কর্মী–সমর্থকরা। কিন্তু তাতে বিশেষ কাজ হয়নি। তবে হাওড়ার বাঁধাঘাট–আহিরীটোলা ফেরি সার্ভিস বন্ধ করে দেওয়া হয়। আবার হাওড়ার সলপে ৬ নম্বর জাতীয় সড়ক পর্যন্ত অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়।

আজ সিটুর রাজ্য নেত্রী গার্গী চট্টোপাধ্যায় শ্যামনগরের রাস্তা অবরোধ করা হয়। নিউটাউন এলাকায় সিপিআইএম নেতা পরিমল মিস্ত্রির নেতৃত্বে ঢালাই ব্রিজ মোড়ে টায়ারে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করা হয়। তবে নিউটাউন থানার পুলিশ এসে অবরোধ তুলে দেয়। যশোর রোডও অবরোধ করে সিপিআইএম কর্মী–সমর্থকরা। সরকারি বাস আটকানোর চেষ্টা করে বনধ সমর্থকরা।

বাংলার মুখ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.