বাংলা নিউজ > বাংলার মুখ > অবস্থা স্থিতিশীল হলেও আপাতত পর্যবেক্ষণেই থাকতে হবে করোনা অক্রান্ত মদন মিত্রকে
মদন মিত্র। ফাইল ছবি

অবস্থা স্থিতিশীল হলেও আপাতত পর্যবেক্ষণেই থাকতে হবে করোনা অক্রান্ত মদন মিত্রকে

  • বর্তমানে মদন মিত্রের অবস্থা আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল বলে জানা গিয়েছে। এখনও চিকিসকদের পর্যবেক্ষণে রয়েছেন প্রাক্তন মন্ত্রী তথা কামারহাটির তৃণমূল প্রার্থী।

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন করোনা অক্রান্ত তৃণমূল নেতা মদন মিত্র। তবে শরীর আগের থেকে ভালো হলেও হাসপাতালেই থাকতে হবে তাঁকে। এখনও চিকিসকদের পর্যবেক্ষণে রয়েছেন প্রাক্তন মন্ত্রী তথা কামারহাটির তৃণমূল প্রার্থী। উল্লেখ্য, প্রবল স্বাসকষ্ট নিয়ে তাঁকে বুধবারই ভর্তি করা হয়েছিল এসএসকেএম-এ। পরে সেখান থেকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। বর্তমানে তাঁর অবস্থা আগের তুলনায় অনেকটাই স্থিতিশীল বলে জানা গিয়েছে।

এর আগে গত শনিবার ভোট চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন কামারহাটি কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী এবং রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র। কামারহাটির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাও চলছিল তাঁর। কিন্তু বুধবার দুপুরে আবার তাঁর প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। তাঁকে তৎক্ষনাৎ একটি স্থানীয় পার্টি অফিসে নিয়ে যান তাঁর অনুগামীরা এবং সেখানে তাঁকে অক্সিজেনও দেওয়া হয়। এরপর তাঁর চিকিৎসকরা আর কোনও রকম ঝুঁকি নিয়ে রাজি হননি। বুধবারই তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম-এ। পরে করোনা পরীক্ষা করানো হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, বেশ কিছুদিন বিরতির পর মদনবাবু আবার সক্রিয় রাজনীতিতে ফিরেছেন। কামারহাটি থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থীও হয়েছেন। গত শনিবার পঞ্চম দফার ভোটের সময় তাঁকে ঘিরে উত্তেজনায়ও ছড়ায় কামরাহাটির একটি বুথে। কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের সাথে তর্কাতর্কিতেও জড়িয়ে পড়েছিলেন মদন মিত্র। 

বন্ধ করুন