বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চোখে রাসায়নিক ছিটিয়ে একাদশ শ্রেণির ছাত্রের মোবাইল ফোন ছিনতাই
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

চোখে রাসায়নিক ছিটিয়ে একাদশ শ্রেণির ছাত্রের মোবাইল ফোন ছিনতাই

  • অভিযোগ, এর পরই যুবকের ওপরে হামলা চালায় ৩ যুবক। তাঁর চোখে রাসায়নিক ছিটিয়ে দেয় তারা। তার জেরে কিছুক্ষণের জন্য দৃষ্টিশক্তি হারান তিনি।

সোনারপুরে ছাত্রের চোখে রাসায়নিক ছিটিয়ে মোবাইল ছিনতাইয়ের অভিযোগ। শুক্রবার রাতে সোনারপুরের রামচন্দ্রপুরে ঘটনাটি ঘটে। আক্রান্ত ছাত্রের দাবি, ঘটনার পর বেশ কিছুক্ষণ চোখে দেখতে পাচ্ছিলেন না তিনি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

আক্রান্ত ছাত্র ঘাসিয়াড়া হাই স্কুলের একাদশ শ্রেণির ছাত্র। তিনি জানিয়েছেন, শুক্রবার রাতে ঘাসিয়াড়াতেই টিউশন পড়ে ফিরছিলেন তিনি। তখন বাড়ির কাছে একটি জায়গায় তাঁর পথ আটকায় ৩ মোটরসাইকেলআরোহী। ফোন করার জন্য তাঁর মোবাইল ফোনটি চায়। কিন্তু যুবকদের ভাবগতিক ভাল না ঠেকায় ফোন দিতে অস্বীকার করেন তিনি।

অভিযোগ, এর পরই যুবকের ওপরে হামলা চালায় ৩ যুবক। তাঁর চোখে রাসায়নিক ছিটিয়ে দেয় তারা। তার জেরে কিছুক্ষণের জন্য দৃষ্টিশক্তি হারান তিনি। সেই সুযোগে ফোনটি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। যুবকের দাবি, তাঁকে মারধরও করা হয়েছে।

কোনওক্রমে বাড়ি পৌঁছে পরিবারের সদস্যদের ঘটনার কথা জানান যুবক। এর পর সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন। দুষ্কৃতীদের খোঁজ করতে এলাকার সিসিটিভি ফুটেজ জোগাড় করার চেষ্টা করছে পুলিশ।

 

বন্ধ করুন