বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আউশগ্রামে ২ আদিবাসী কিশোরীকে গণধর্ষণের অভিযোগ গ্রামেরই ৫ যুবকের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

আউশগ্রামে ২ আদিবাসী কিশোরীকে গণধর্ষণের অভিযোগ গ্রামেরই ৫ যুবকের বিরুদ্ধে

  • সন্ধ্যা পর্যন্ত মেয়েরা না ফেরায় খুঁজতে বেরোয় পরিবারের লোকেরা। তখন পুকুর পাড়ে তাদের গোঙানির আওয়াজ পায়। নির্যাতনের মাত্রা এতটাই ছিল যে উঠে বসার ক্ষমতা ছিল না তাদের।

ভোটের মধ্যেই ফের একবার বড়সড় প্রশ্ন উঠে গেল রাজ্যের নারী সুরক্ষা নিয়ে। অষ্টম শ্রেণির আদিবাসী ছাত্রী ও তার বান্ধবীকে গণধর্ষণের অভিযোগ উঠল ৫ যুবকের বিরুদ্ধে। ঘটনা পূর্ব বর্ধমানের আউশগ্রামের। রবিবার বিকেলে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তদন্ত শুরু করেছে পুলিশ। 

আউশগ্রামের শুখাডাঙা গ্রামের বাসিন্দা ওই দুই কিশোরী রবিবার বিকেলে গ্রামের পুকুরের পাশে গাছের ডালে দোল খাচ্ছিল। সেখান থেকে তাদের তুলে নিয়ে যায় ৫ যুবক। ২ জনকেই গণধর্ষণ করে তারা। এর পর তাদের ফেলে রেখে পালায়। 

সন্ধ্যা পর্যন্ত মেয়েরা না ফেরায় খুঁজতে বেরোয় পরিবারের লোকেরা। তখন পুকুর পাড়ে তাদের গোঙানির আওয়াজ পায়। নির্যাতনের মাত্রা এতটাই ছিল যে উঠে বসার ক্ষমতা ছিল না তাদের। তারা জানায়, শুখাডাঙা গ্রামের ৫ যুবক তাদের ধর্ষণ করেছে। ২ কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পরিজনরা। 

গ্রামবাসীরা জানিয়েছেন, নির্যাতিতাদের মধ্যে একজন আউশগ্রাম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও আরেকজন স্কুল যাওয়া ছেড়ে দিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে আউশগ্রাম থানার পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। 

 

বন্ধ করুন