বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 21 July TMC Shahid Diwas: আজ আনন্দের দিন, তাই ভাঙড়ে ১৪৪ ধারা থাকলেও TMC কর্মীদের ছাড় আছে: মোদাসসের হোসেন

21 July TMC Shahid Diwas: আজ আনন্দের দিন, তাই ভাঙড়ে ১৪৪ ধারা থাকলেও TMC কর্মীদের ছাড় আছে: মোদাসসের হোসেন

তৃণমূল নেতা মোদাসসের হোসেন। 

কোথাও টিকিট না কেটে তৃণমূল কর্মীরা চড়লেন ট্রেনে। কোথাও পতাকা বাঁধা গাড়ি থেকে নেওয়া হল না টোল। ভাঙড়ে ১৪৪ ধারার মধ্যেই জমায়েত তৃণমূল কর্মীদের।

রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে বলে বারবার অভিযোগ করছে বিরোধীরা। এই নিয়ে একসুরে সরব বাম – বিজেপি - কংগ্রেস। এমনকী রাজ্য সফর থেকে ফিরে, ‘পশ্চিমবঙ্গে আইনের শাসন নয়, শাসকের আইন চলছে।’ সম্প্রতি পঞ্চায়েত নির্বাচনে একাধিক জায়গা উঠেছে একই রকম অভিযোগ। ব্যতিক্রম হল না ২১ জুলাইয়ে তৃণমূলের শহিদ স্মরণের দিনটাও। সেদিনও শাসকদল তৃণমূল কংগ্রেসের সৌজন্যে রাজ্যে যেন একুশে আইন।

২১ জুলাই কলকাতা মুখি তৃণমূল কর্মীদের গাড়ি থেকে টোল নেওয়া হয়নি বলে একাধিক জায়গা থেকে অভিযোগ এসেছে। গাড়িতে ঘাসফুলের ঝান্ডা বাঁধা থাকলেই কেল্লা ফতেহ। ফুসমন্তরে খুলে যাচ্ছে টোল প্লাজার দরজা। এমনই ছবি এসে পৌঁছেছে হিন্দুস্তান টাইমস বাংলার কাছে। যেখানে আসানসোল থেকে কলকাতামুখি গাড়িগুলিকে টোল না দিয়েই ছেড়ে দেওয়া হচ্ছে ১৯ নম্বর জাতীয় সড়কের রাজবাঁধ টোল প্লাজা থেকে। টোল প্লাজার এক কর্মী বলেন, আজ মিটিং আছে। অফিসের নির্দেশে দলীয় পতাকা লাগানো গাড়ি যেগুলি মিটিংয়ে যাচ্ছে তাদের টোল নেওয়া হচ্ছে না।

এ তো গেল টোল প্লাজার কর্মীর কথা। কিন্তু তৃণমূলের জন্য যে আইন আলাদা তা নিজে মুখে স্বীকার করলেন ভাঙড়ের তৃণমূল নেতা মোদাসসের হোসেন। অশান্তি থামাতে ভাঙড়ে অনির্দিষ্টকালের জন্য জারি রয়েছে ১৪৪ ধারা। তার মধ্যে কী ভাবে ২১ জুলাইয়ের সমাবেশে যাওয়ার জন্য জমায়েত করছেন তৃণমূল কর্মীরা। কী ভাবে ১৪৪ ধারা জারি থাকলেও তৃণমূল কর্মীরা জমায়েত করার অনুমতি পাচ্ছেন? প্রশ্নের উত্তরে মোদাসসের হোসেন বলেন, ‘ভাঙড়ে ১৪৪ ধারা আছে কিন্তু তৃণমূলের মিটিং এর জন্য ছাড় আছে’। একই সঙ্গে তিনি দাবি করেন, ‘ডিম ভাত বা বিরিয়ানির জন্য কেউ তৃণমূল করে না। আজ আমাদের আনন্দের দিন, শহিদ দিবস। তাই সব কর্মীরা আনন্দ করছে’।

 

বাংলার মুখ খবর

Latest News

নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? ‘সৌরভ গাঙ্গুলি বলেছে না এত লঙ্কা…’, ছোট্ট মিহির পাকা পাকা কথা শুনে হাঁ রচনা! প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের সময় ‘‌পয়সা মন্ত্রী’‌ বলে তোপ, তৃণমূলের তীব্র কটাক্ষ যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ হাওড়ার কাছে লাইনচ্যুত লোকাল, ব্যাহত ট্রেন চলাচল ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ বিজেপি ভিভিপ্যাট মেশিনে কারচুপি করেছে দাবি করে ছড়াল পুরোনো ভিডিয়ো

Latest IPL News

নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.