বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদ খাওয়া নিয়ে বচসার জেরে জামুড়িয়ায় ৪ জনকে পিটিয়ে খুন করল ১ ব্যক্তি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মদ খাওয়া নিয়ে বচসার জেরে জামুড়িয়ায় ৪ জনকে পিটিয়ে খুন করল ১ ব্যক্তি

  • স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছয়। এলাকাবাসীর অভিযোগ, পুলিশের সামনেই ১ ব্যক্তিকে পিটিয়ে মারে সাধু।

পশ্চিম বর্ধমানের জামুড়িয়ায় ৪ জনকে পিটিয়ে খুন করল এক ব্যক্তি। অভিযোগ ধারে মদ না দেওয়ায় আক্রোষ থেকেই এই কাজ করেছে জামুড়িয়ার শিবপুর এলাকার মাঝিপাড়ার বাসিন্দা সাধু হেমব্রম। বৃহস্পতিবার রাতে শিবপুরের ভুঁইয়াপাড়ায় এক মদের দোকানের ৪ কর্মীকে পিটিয়ে খুন করে সে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। 

অভিযোগ, দিন কয়েক আগে ধারে মদ খাওয়া নিয়ে বচসার জেরে গ্রেফতার হয় সাধু। দিন তিনেক আগে সে জামিন পায়। এর পর সে প্রতিশোধ নিয়ে বৃহস্পতিবার রাতে মদের দোকানের কর্মচারীদের ওপর বাঁশ নিয়ে হামলা চালায়। উন্মত্ত অবস্থায় পিটিয়ে মারে ৪ জনকে। ঘটনায় কালিয়া ভুঁইয়া, প্রশান্ত সাহা ও সুবোধ বাউড়িসহ আরও ১ জনের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছয়। এলাকাবাসীর অভিযোগ, পুলিশের সামনেই ১ ব্যক্তিকে পিটিয়ে মারে সাধু। পুলিশকর্মীরা তাকে বাধা দেওয়ার কোনও চেষ্টা করেননি। 

জানা গিয়েছে, আগেও সাধুর বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ ছিল। এমনকী হিংসাত্মক আচরণের জন্য তাকে বাড়ি থেকে বার করে দিয়েছিলেন পরিজনরা। 

 

বন্ধ করুন