বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদ্যপান করে আদালত চত্বরেই পড়ে রইলেন পুলিশকর্মী, আসানসোলে আলোড়ন
পুলিশকর্মীকে মদ্যপ অবস্থায় উদ্ধার করা হল। (HT_PRINT)
পুলিশকর্মীকে মদ্যপ অবস্থায় উদ্ধার করা হল। (HT_PRINT)

মদ্যপান করে আদালত চত্বরেই পড়ে রইলেন পুলিশকর্মী, আসানসোলে আলোড়ন

  • এমন ঘটনা আগে আদালত চত্বরে ঘটেনি। এই ঘটনা দেখে অনেকেই পরিবেশ নষ্ট হচ্ছে বলে মন্তব্য করেছেন। আসানসোল পুলিশ এই নিয়ে মুখ খুলতে চাননি। যদিও এই ঘটনা আদালত চত্বরে আলোড়ন ফেলে দিয়েছে।

আসানসোল আদালত চত্বরে এক পুলিশকর্মীকে মদ্যপ অবস্থায় উদ্ধার করা হল। যখন তাঁকে মদ্যপ অবস্থায় পাওয়া গেল তখন তাঁর গায়ে খাকি উর্দি। এমনকী কোমরে রিভলবার পর্যন্ত রয়েছে। এভাবেই বুধবার আসানসোল আদালত চত্বরে এক পুলিশকর্মীকে পড়ে থাকতে দেখেন আইনজীবীরা। অনেকেই ভেবেছিলেন, প্রখর গরমে অসুস্থ হয়ে পড়েছেন। সামনে যেতেই মদের গন্ধ নাকে ধাক্কা দিয়েছে।

কে এই মদ্যপ পুলিশকর্মী?‌ আইনজীবীদের সূত্রে খবর, উর্দি পরা অবস্থায় মদ্যপান করে আদালত চত্বরে পড়েছিলেন এই পুলিশকর্মী। এই পুলিশকর্মীর নাম সন্তোষ কুমার। এই অবস্থায় দেখে পুলিশে খবর দেওয়া হয়। তখন আসানসোল থানার পুলিশ আসে গাড়ি নিয়ে। তারপর মদ্যপ পুলিশকর্মীকে টেনে তুলে গাড়িতে ওঠানো হয়। তখনও ওই পুলিশকর্মী টাল সামলাতে পারছেন না।

কেন এমন অবস্থায় মিলল পুলিশকর্মীকে?‌ আদালত চত্বরের অনেকে বলছেন, এই পুলিশকর্মী মদ্যপ অবস্থাতেই ডিউটি করেন। আজ নেশা বেশি হয়ে গিয়েছিল। তাই টাল সামলাতে পারেনি। স্থানীয় সূত্রে খবর, মদ্যপান এতটাই বেশি করেছিলেন এই পুলিশকর্মী যে তাঁকে আদালত চত্বরের গাছতলায় শুইয়ে দিয়েছিল দু’‌জন যুবক। তখন থেকে উনি এখানেই পড়ে রয়েছেন।

কী বলছে বার অ্যাসোসিয়েশন?‌ আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি বাণী মণ্ডল বলেন, ‘‌উনি পুলিশ কি না জানি না। ঘটনার তদন্তের অনুরোধ জানাচ্ছি।’‌ এমন ঘটনা আগে আদালত চত্বরে ঘটেনি। এই ঘটনা দেখে অনেকেই পরিবেশ নষ্ট হচ্ছে বলে মন্তব্য করেছেন। আসানসোল পুলিশ এই নিয়ে মুখ খুলতে চাননি। যদিও এই ঘটনা আদালত চত্বরে আলোড়ন ফেলে দিয়েছে।

বন্ধ করুন