বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sexual Harassment: বাড়িতে পুজো করতে এসে তরুণীকে ধর্ষণের চেষ্টা‌র অভিযোগ, বিষ্ণুপুরে গ্রেফতার
বাড়ির মেয়ের শ্লীলতাহানি করার অভিযোগ উঠল খোদ পুরোহিতের বিরুদ্ধে।

Sexual Harassment: বাড়িতে পুজো করতে এসে তরুণীকে ধর্ষণের চেষ্টা‌র অভিযোগ, বিষ্ণুপুরে গ্রেফতার

  • পুরোহিতের ওই কুপ্রস্তাব প্রত্যাখ্যান করলে তরুণীকে ধর্ষণের চেষ্টা করা হয়। এমনকী তরুণীর শ্লীলতাহানি করা হয়। তাঁর মুখে কাপড় গুঁজে দিয়ে শ্লীলতাহানি করেছে ওই পুরোহিত বলে পুলিশকে অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা। বাড়িতে সদস্যরা ফরিলে তাঁদেরকেও এই কথা জানান তরুণী।

গৃহের পুজো করতে গিয়ে বাড়ির মেয়ের শ্লীলতাহানি করার অভিযোগ উঠল খোদ পুরোহিতের বিরুদ্ধে। এই ঘটনায় জোর শোরগোল পড়ে গিয়েছে। অভিযোগ, এই পুরোহিত বাড়িতে থাকা তরুণীকে ধর্ষণের চেষ্টা পর্যন্ত করেছেন। এই অভিযোগ উঠতেই পুরোহিতকে গ্রেফতার করা হয়েছে। পুরোহিতের বিরুদ্ধে এই অভিযোগ তুলে থানায় জানানো হয়েছে।

ঠিক কী ঘটেছে বিষ্ণুপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, এই ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুরের ইন্দাস থানার অন্তর্গত চাকরা গ্রামে। এখানের একটি গৃহস্থের বাড়িতে গৌরিপুজো করতে গিয়েছিল অভিযুক্ত পুরোহিত গদাধর গোস্বামী। ওই বাড়িতে সে নিয়মিত পুজো করতে যেত। এই বাড়ির তরুণীকে কয়েকদিন ধরে কুপ্রস্তাব দিচ্ছিল ওই পুরোহিত বলে অভিযোগ। সোমবার গৌরিপুজো করতে এসে পুরোহিত দেখে ওই তরুণী ঘরে একাই রয়েছেন। তখনই তাঁকে কুপ্রস্তাব দেওয়া হয়।

তারপর ঠিক কী ঘটল?‌ পরিবার সূত্রে খবর, পুরোহিতের ওই কুপ্রস্তাব প্রত্যাখ্যান করলে তরুণীকে ধর্ষণের চেষ্টা করা হয়। এমনকী তরুণীর শ্লীলতাহানি করা হয়। তাঁর মুখে কাপড় গুঁজে দিয়ে শ্লীলতাহানি করেছে ওই পুরোহিত বলে পুলিশকে অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা। বাড়িতে সদস্যরা ফরিলে তাঁদেরকেও এই কথা জানান তরুণী।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, ওই তরুণীর অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। পরিবারের লিখিত অভিযোগ জমা পড়েছে। অভিযুক্ত পুরোহিতকে গ্রেফতার করা হয়েছে। তারপর তাকে আদালতে তোলা হয়। বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। এই ঘটনায় বিষ্ণুপুরের ওই গ্রামে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

বন্ধ করুন