বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jagaddal: জগদ্দলে শুটআউটের ঘটনায় কেঁপে উঠল এলাকা, জখম দু’‌জন, নেপথ্যে মাদক ব্যবসা?
রাতের অন্ধকারে শুটআউট (HT_PRINT)

Jagaddal: জগদ্দলে শুটআউটের ঘটনায় কেঁপে উঠল এলাকা, জখম দু’‌জন, নেপথ্যে মাদক ব্যবসা?

  • তবে কেন এই গুলি চালানো হয়েছে তার কারণ স্পষ্ট নয়। তবে সেই পার্টি অফিসেই শুটআউটের সময় উপস্থিত ছিলেন আহত জব্বর আনসারি। ওখান দিয়ে যাচ্ছিল মহিলা গোলাপশা খাতুন। তখন তাঁদের গায়ে গুলি লাগে। লক্ষ্যভ্রষ্ট হয়েই এই গুলি তাঁদের গায়ে লেগেছে বলে মনে করা হচ্ছে। এখন তাঁরা চিকিৎসাধীন।

মঙ্গলবার রাতের দিকে জগদ্দলে শুটআউটের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আতঙ্কের পরিবেশ দেখা যায় বুধবার সকালেও। এই শুটআউটে জখম হয়েছেন দু’‌জন। আহতদের মধ্যে একজন মহিলা এবং পুরুষ রয়েছেন। তাঁদের ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিছুদিন আগেও জগদ্দলে শুটআউটের ঘটনা ঘটেছিল। তাতে এক যুবকের মৃত্যু পর্যন্ত হয়েছিল।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতের দিকে ১৭ নম্বর ওয়ার্ডের মোমিনপাড়া এলাকায় ২ রাউন্ড গুলি চলে। সিসিটিভি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে গুলি চলার সেই ছবি। গুলিতে জখম এক মহিলা এবং একজন পুরুষ। তাঁদের ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় একজনকে আটক করেছে জগদ্দল থানার পুলিশ। কী কারণে গুলি চালানো হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। আহতরা হলেন গোলাপশা খাতুন এবং জব্বর আনসারি।

ঠিক কী ঘটেছে জগদ্দলে?‌ স্থানীয় সূত্রে খবর, হেরোইন ব্যবসায়ী এক দুষ্কৃতী স্থানীয় পার্টি অফিস লক্ষ্য করে এই গুলি চালিয়েছে। তবে কেন এই গুলি চালানো হয়েছে তার কারণ স্পষ্ট নয়। তবে সেই পার্টি অফিসেই শুটআউটের সময় উপস্থিত ছিলেন আহত জব্বর আনসারি। ওখান দিয়ে যাচ্ছিল মহিলা গোলাপশা খাতুন। তখন তাঁদের গায়ে গুলি লাগে। লক্ষ্যভ্রষ্ট হয়েই এই গুলি তাঁদের গায়ে লেগেছে বলে মনে করা হচ্ছে। এখন তাঁরা চিকিৎসাধীন।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, এই এলাকায় মাদক বিক্রির রমরমা শুরু হয়েছিল। যার প্রতিবাদে পথে নামেন স্থানীয় মহিলারা। এই কারণেই শুটআউটের ঘটনা ঘটেছে। আহত জব্বর আনসারির অভিযোগ, শ্যুটআউট ঘটনায় অভিযুক্ত কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত। তবে কোন রাজনৈতিক দল তা জানা যায়নি। এই ঘটনায় আতঙ্কের বাতাবরণ তৈরি হয়েছে।

বন্ধ করুন