বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নারকীয় ঘটনা মালদহে, ডাইনি অপবাদে মা ও দুই মেয়েকে কোপাল স্থানীয়রা
ডাইনি অপবাদে মহিলার উপর চড়াও দু্ষ্কৃতীরা (প্রতীকী ছবি)
ডাইনি অপবাদে মহিলার উপর চড়াও দু্ষ্কৃতীরা (প্রতীকী ছবি)

নারকীয় ঘটনা মালদহে, ডাইনি অপবাদে মা ও দুই মেয়েকে কোপাল স্থানীয়রা

  • পুরানো বিবাদের জেরে এই ঘটনা কিনা খতিয়ে দেখছে পুলিশ

মালদহের মোথাবাড়িতে একটি আমবাগান পাহারার দায়িত্বে রয়েছে একটি পরিবার। দুই মেয়েকে নিয়ে সকালের দিকে আমবাগানে যেতেন মা। অন্য়দিকে রাতের দিকে বাগানে থাকতেন ওই বধূর স্বামী। এভাবেই চলছিল আমবাগান পাহারার কাজ। এদিকে এসবের মধ্যেই প্রতিবেশীদের সন্দেহ হয় ওই মহিলা ঝাড়ফুঁক করেন। এদিকে এলাকায় কয়েকজন অসুস্থ হয়ে পড়ায় সন্দেহ বাড়তে থাকে এলাকায়। মহিলার গতিবিধির উপর নজর রাখার জন্য় এলাকায় সিসি ক্যামেরাও বসানো হয়।

এদিকে সোমবার সন্ধ্যায় মেয়েকে নিয়ে আমবাগান থেকে বাড়ি ফিরছিলেন ওই বধূ। সেই সময় কয়েকজন তাদের উপর চড়াও হয় বলে অভিযোগ। হাঁসুয়া দিয়ে তাদের কোপানো হয় বলেও অভিযোগ। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে তারা। গোটা ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ওই বধূর শরীরের বিভিন্ন জায়গায় গভীর ক্ষত তৈরি হয়েছে। তাঁকে কলকাতার হাসপাতালে রেফার করা হয়েছে। জখম দুই মেয়েকে মালদা মেডিকেলে ভর্তি করা হয়েছে। 

তবে প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, তাদের পুরানো কোনও বিবাদ থাকতে পারে। এর আগেও ওই পরিবারের সঙ্গে গ্রাম্য বিবাদ হয়েছিল। সালিশি সভার মাধ্যমে সেই বিবাদ মিটিয়ে ফেলারও চেষ্টা হয়। কিন্তু তারপরেও এই ভয়াবহ ঘটনা। তবে গোটা ঘটনা পুলিশ খতিয়ে দেখছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। কিন্তু কীভাবে এলাকায় এই মধ্যযুগীয় বর্বরতা ও কুসংস্কার মাথাচাড়া দিল তা নিয়ে নানা প্রশ্ন উঠছে।

 

বন্ধ করুন