বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেয়ের প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় প্রেমিকের হাতে নৃশংস ভাবে খুন হন বেলুড়ের বধূ

মেয়ের প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় প্রেমিকের হাতে নৃশংস ভাবে খুন হন বেলুড়ের বধূ

নিহত দীপা পাল। 

অক্ষয়বাবুর প্রথম পক্ষের ৩ মেয়ে রয়েছে। তার মধ্যে বড় মেয়ের সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি হয়েছিল মনতোষের। কিন্তু সেই সম্পর্কে বাধা হয়ে দাঁড়ান দীপা। এতে তাঁর ওপর ব্যাপক আক্রোশ তৈরি হয় মনতোষের।

বালি থানা এলাকার বেলুড়ে বাড়ি থেকে গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনার কিনারা করল হাওড়া সিটি পুলিশ। দীপা পাল (৩১) নামে ওই বধূর খুনের ঘটনায় গ্রেফতার হল তাঁর প্রথম পক্ষের মেয়ের প্রেমিক। মনতোষ মণ্ডল (২৩) নামে ওই যুবককে সুন্দরবনের প্রত্যন্ত এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় ধৃত স্বীকার করেছে, মেয়ের প্রেমে বাধা হয়ে দাঁড়ানোতেই দীপার ওপর আক্রোশ তৈরি হয়েছিল মনতোষের।

গত ১৬ অক্টোবর, দুর্গাপুজোর ষষ্ঠীর রাতে বেলুড়ের ধর্মতলা এলাকায় বাড়ি থেকে উদ্ধার হয় দীপা দেবীর রক্তাক্ত দেহ। তাঁর মুখ সহ শরীরের বিভিন্ন জায়গায় নৃশংসভাবে কোপানো হয়েছিল। স্বামী অক্ষয় পাল রাত ১১টা নাগাদ অফিস থেকে বাড়ি ফিরে স্ত্রীর দেহ দেখতে পান। খবর যায় বালি থানায়।

তদন্তে নেমে প্রথমে স্বামীকে জেরা শুরু করে করে পুলিশ। দীপা দেবী ও অক্ষয়বাবু ২ জনেরই এটা দ্বিতীয় বিয়ে। দীপাদেবীর প্রথম পক্ষের ৩ মেয়ে রয়েছে। তার মধ্যে বড় মেয়ের সঙ্গে প্রণয়ের সম্পর্ক তৈরি হয়েছিল মনতোষের। কিন্তু সেই সম্পর্কে বাধা হয়ে দাঁড়ান দীপা। এতে তাঁর ওপর ব্যাপক আক্রোশ তৈরি হয় মনতোষের। সেই আক্রোশেই গত ১৬ অক্টোবর রাতে বধূকে খুন করে সে। এর পর পালিয়ে যায় সুন্দরবনে।

শুক্রবার সুন্দরবনের তিনজালি এলাকা থেকে মনতোষকে গ্রেফতার করে হাওড়া সিটি পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজ থেকে তাকে চিহ্নিত করে পুলিশ। তদন্তকারীদের দাবি, বাংলাদেশে পালিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল মনতোষের। শনিবার ধৃতকে হাওড়া আদালতে পেশ করে হেফাজতে নিয়েছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

আজও বৃষ্টি আমদাবাদে? প্রথম কোয়ালিফায়ার না হলে IPL ফাইনালে কে? ধাক্কা খাবে KKR? ডিএ-র পর গ্র্যাচুইটি নিয়ে নয়া নির্দেশ, চাকরিজীবীদের মুখের হাসি কেড়ে নিল EPFO কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায়

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.