বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bhatpara: পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেন! রাঁচি থেকে ভাটপাড়ায় এল পুলিশ
পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকা। প্রতীকী ছবি

Bhatpara: পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেন! রাঁচি থেকে ভাটপাড়ায় এল পুলিশ

  • ওই এলাকার বাসিন্দা সুশীলা কাহারের ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার লেনদেন হয়েছে বলে খবর পায় রাঁচি পুলিশ। বছর আটষট্টির সুশিলা কাহার একটি ভাড়া বাড়িতে থাকেন। তার স্বামী মারা গিয়েছেন ১৫ বছর আগে। বৃদ্ধার তিন ছেলে রয়েছে তারা জুট মিলের কর্মী। 

এক পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেনের অভিযোগ উঠল। কোনওভাবে পরিচারিকার কাজ করে এবং বিধবা ভাতায় সংসার চলা এক বৃদ্ধার ব্যাঙ্ক অ্যাকাউন্টে এত পরিমাণ টাকা লেনদেনের খবর প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল ছড়িয়েছে গোটা জুড়ে। কীভাবে এত পরিমাণ টাকার লেনদেন হল ওই পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কোথা থেকেই বা এত পরিমাণ টাকা এল? তাই নিয়ে উঠছে প্রশ্ন। আর এই খবর পেয়ে ঝাড়খণ্ডের রাঁচি থেকে পুলিশ এল ওই বৃদ্ধা পরিচারিকার বাড়িতে। ঘটনাটি ভাটপাড়া পুরসভায় গুপ্তার বাগান এলাকার।

ওই এলাকার বাসিন্দা সুশীলা কাহারের ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার লেনদেন হয়েছে বলে খবর পায় রাঁচি পুলিশ। বছর আটষট্টির সুশিলা কাহার একটি ভাড়া বাড়িতে থাকেন। তার স্বামী মারা গিয়েছেন ১৫ বছর আগে। বৃদ্ধার তিন ছেলে রয়েছে তারা জুট মিলের কর্মী। এই বয়সেও পরিচারিকার কাজ করার পাশাপাশি তিনি বিধবা ভাতা পান। তা থেকেই কোনওভাবে তার সংসার চলে। কোথা থেকে এত পরিমাণ টাকা এল তা জানতে রাঁচি থেকে পরিচারিকার বাড়িতে আসে পুলিশ। এরপর পুলিশ তার সঙ্গে কথা বলে চলে যায়। এই খবর ছড়াতেই চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

যদিও এত পরিমাণ টাকা লেনদেনের কথা অস্বীকার করেছেন ওই বৃদ্ধা। তার বক্তব্য, ‘আমিপরিচালিতার কাজ করি এবং বিধবা ভাতায় কোনওভাবে সংসার চালাই। আমার নৈহাটির একটি রাষ্ট্র ব্যাঙ্কের অ্যাকাউন্টে ১ কোটি ৮০ লক্ষ টাকার লেনদেন হয়েছে। আমি বহুদিন ওই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করিনি। এত পরিমাণ টাকা কোথা থেকে এল তা আমি জানি না।’ একই সঙ্গে একই পরিমাণ টাকা লেনদেন নিয়ে ভয় করছেন ওই বৃদ্ধা। তার বক্তব্য, ‘এত পরিমাণ টাকা জীবনেও দেখিনি। এখন এই কথা শুনে আমার ভয় লাগছে।’ যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের শাস্তির দাবি জানিয়েছেন ওই বৃদ্ধা।

বন্ধ করুন