বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bhatpara: পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেন! রাঁচি থেকে ভাটপাড়ায় এল পুলিশ

Bhatpara: পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেন! রাঁচি থেকে ভাটপাড়ায় এল পুলিশ

পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকা। প্রতীকী ছবি

ওই এলাকার বাসিন্দা সুশীলা কাহারের ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার লেনদেন হয়েছে বলে খবর পায় রাঁচি পুলিশ। বছর আটষট্টির সুশিলা কাহার একটি ভাড়া বাড়িতে থাকেন। তার স্বামী মারা গিয়েছেন ১৫ বছর আগে। বৃদ্ধার তিন ছেলে রয়েছে তারা জুট মিলের কর্মী। 

এক পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেনের অভিযোগ উঠল। কোনওভাবে পরিচারিকার কাজ করে এবং বিধবা ভাতায় সংসার চলা এক বৃদ্ধার ব্যাঙ্ক অ্যাকাউন্টে এত পরিমাণ টাকা লেনদেনের খবর প্রকাশ্যে আসতেই ব্যাপক চাঞ্চল ছড়িয়েছে গোটা জুড়ে। কীভাবে এত পরিমাণ টাকার লেনদেন হল ওই পরিচারিকার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কোথা থেকেই বা এত পরিমাণ টাকা এল? তাই নিয়ে উঠছে প্রশ্ন। আর এই খবর পেয়ে ঝাড়খণ্ডের রাঁচি থেকে পুলিশ এল ওই বৃদ্ধা পরিচারিকার বাড়িতে। ঘটনাটি ভাটপাড়া পুরসভায় গুপ্তার বাগান এলাকার।

ওই এলাকার বাসিন্দা সুশীলা কাহারের ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রায় ১ কোটি ৮০ লক্ষ টাকার লেনদেন হয়েছে বলে খবর পায় রাঁচি পুলিশ। বছর আটষট্টির সুশিলা কাহার একটি ভাড়া বাড়িতে থাকেন। তার স্বামী মারা গিয়েছেন ১৫ বছর আগে। বৃদ্ধার তিন ছেলে রয়েছে তারা জুট মিলের কর্মী। এই বয়সেও পরিচারিকার কাজ করার পাশাপাশি তিনি বিধবা ভাতা পান। তা থেকেই কোনওভাবে তার সংসার চলে। কোথা থেকে এত পরিমাণ টাকা এল তা জানতে রাঁচি থেকে পরিচারিকার বাড়িতে আসে পুলিশ। এরপর পুলিশ তার সঙ্গে কথা বলে চলে যায়। এই খবর ছড়াতেই চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

যদিও এত পরিমাণ টাকা লেনদেনের কথা অস্বীকার করেছেন ওই বৃদ্ধা। তার বক্তব্য, ‘আমিপরিচালিতার কাজ করি এবং বিধবা ভাতায় কোনওভাবে সংসার চালাই। আমার নৈহাটির একটি রাষ্ট্র ব্যাঙ্কের অ্যাকাউন্টে ১ কোটি ৮০ লক্ষ টাকার লেনদেন হয়েছে। আমি বহুদিন ওই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করিনি। এত পরিমাণ টাকা কোথা থেকে এল তা আমি জানি না।’ একই সঙ্গে একই পরিমাণ টাকা লেনদেন নিয়ে ভয় করছেন ওই বৃদ্ধা। তার বক্তব্য, ‘এত পরিমাণ টাকা জীবনেও দেখিনি। এখন এই কথা শুনে আমার ভয় লাগছে।’ যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের শাস্তির দাবি জানিয়েছেন ওই বৃদ্ধা।

বাংলার মুখ খবর

Latest News

IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার

Latest IPL News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.