বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির বড় নেতা এবার আসতে চাইছেন তৃণমূলে, ইঙ্গিত অভিষেকের, দরজা খোলা হবে?

বিজেপির বড় নেতা এবার আসতে চাইছেন তৃণমূলে, ইঙ্গিত অভিষেকের, দরজা খোলা হবে?

অভিষেক বন্দ্যোপাধ্যায় (HT_PRINT)

বিজেপির অন্দরে বড় ভাঙনের ইঙ্গিত দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিকে লোকসভা নির্বাচনের আগে আরও কতজন বিজেপি ছেড়ে তৃণমূলে যান সেদিকে নজর রয়েছে রাজনৈতিক মহলের। এনিয়ে চাপে আছে বিজেপিও। তার মাঝেই তিনি ভয়াবহ ইঙ্গিত দিলেন। 

সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। তাঁকে তৃণমূলে ঠাঁই দেওয়া নিয়ে ইতিমধ্যেই নানা কথা উঠতে শুরু করেছে দলের অন্দরে। এবার শ্যামনগরের মাটিতে দাঁড়িয়ে সেই দলবদল নিয়ে তৃণমূলের অবস্থানের কথা জানিয়ে দিলেন অভিষেক।

এদিন তিনি ভরা সভায় দাঁড়িয়ে ফের মিরজাফর, গদ্দারদের প্রসঙ্গ উল্লেখ করেন। এরপরই তিনি সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা কী চান? দরজা বন্ধ করে রাখব? বার বার একই প্রসঙ্গে তিনি প্রশ্ন করেন। এদিকে উপস্থিত জনতা বার বারই জানিয়ে দেন দরজা বন্ধ করে রাখুন। এরপরই অভিষেক বলেন, দরজা বন্ধ করেই রাখব। দরজা খুলে দিলে দলটাই উঠে যাবে। খুঁজে পাওয়া যাবে না। ওরা বলেন, ভারতবর্ষ নয়, বিশ্বের সবথেকে বড় দল। অনেক টাকা, অর্থবল। এজেন্সি, ক্ষমতা ওদের। আর আমরা ছোট দল। কৃষকের দল। মজদুরের দল। শ্রমিকের দল। ছাত্র যুব এসসি, এসটির দল। আর ছোট দলে নাম লেখার জন্য, ছোট দলে আসার জন্য এত ইচ্ছা কেন।সবাই লাইনে দাঁড়িয়ে আছেন ছোট দলে আসার জন্য। সবাই ছোট দলে আসতে চাইছেন কারণ দলে শেষ কথা বলে মানুষ।মানুষ প্রমাণ করে দিয়েছে শীত, গ্রীষ্ম বর্ষা, মমতা ব্যানার্জি ভরসা।

এরপরই অভিষেক জানিয়ে দেন, এমন এমন লোক লাইনে আছেন যদি নাম বলি, চারদিন পাঁচদিন ধরে টকশো শুরু হয়ে যাবে। আমি সেই তর্কে যাচ্ছি না। এখানেই প্রশ্ন তবে আর কোন হেভিওয়েট এবার তৃণমূলে আসার জন্য মুখিয়ে আছেন?

বন্ধ করুন