বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তর সইছে না অনুগামীদের, শুভেন্দু সহায়তা কেন্দ্রের মাথায় উড়ল বিজেপির ধ্বজ
শুঙেন্দু অধিকারীর ছবির ওপর উড়ছে গেরুয়া পতাকা। নিজস্ব চিত্র
শুঙেন্দু অধিকারীর ছবির ওপর উড়ছে গেরুয়া পতাকা। নিজস্ব চিত্র

তর সইছে না অনুগামীদের, শুভেন্দু সহায়তা কেন্দ্রের মাথায় উড়ল বিজেপির ধ্বজ

  • গত মাসে মন্ত্রিত্ব ছাড়েন শুভেন্দু। তবে বিধায়ক পদ ও তৃণমূলের প্রাথমিক সদস্যপদ এখনো ছাড়েননি তিনি। বিজেপিতে যোগদানের আগে যে কোনও সময় তা ছাড়তে পারেন শুভেন্দু।

আগেই তৃণমূল কার্যালয় সেজেছিল গেরুয়া রঙে। নাম হয়েছিল শুভেন্দু সহায়তা কেন্দ্র। মঙ্গলবার দাদার বিজেপিতে যোগদানের খবর পাকা হতেই রাতারাতি তাতে উড়ল গেরুয়া পতাকা। বুধবার খেজুরির হেঁড়িয়ায় শুভেন্দু সহায়তা কেন্দ্রে বিজেপির পতাকা উড়তে দেখেন স্থানীয়রা। 

মঙ্গলবার শুভেন্দুর বিজেপিতে যোগদানের খবরে শিলমোহর দেন তাঁর অনুগামীরা। জানা যায়, বৃহস্পতিবার দিল্লি যাবেন তিনি। শুক্রবার যোগ দেবেন বিজেপিতে। শনিবার অমিত শাহের সঙ্গে রাজ্যে ফিরে খড়্গপুরে জনসভা করবেন তিনি। 

গত মাসে মন্ত্রিত্ব ছাড়েন শুভেন্দু। তবে বিধায়ক পদ ও তৃণমূলের প্রাথমিক সদস্যপদ এখনো ছাড়েননি তিনি। বিজেপিতে যোগদানের আগে যে কোনও সময় তা ছাড়তে পারেন শুভেন্দু। 

ওদিকে মঙ্গলবার হলদিয়ায় এক অরাজনৈতিক সভায় শুভেন্দু অধিকারী নাম না করে তৃণমূলকে বেঁধেন। বলেন, দলতন্ত্রের অবসান ঘটিয়ে পশ্চিমবঙ্গে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। সঙ্গে দাবি করেন, নন্দীগ্রাম আন্দোলন কারও একার নয়। নন্দীগ্রাম আন্দোলনকে ১৯৪২-এ স্বাধীন তাম্রলিপ্ত সরকার গঠনের ছোট সংস্করণ আখ্যা দেন তিনি। 

 

বন্ধ করুন