বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jalpaiguri: হাসপাতালের প্রসূতি বিভাগে ঢুকে ফল বিতরণ করে বিতর্কে বিজেপি, বিক্ষোভ তৃণমূলের

Jalpaiguri: হাসপাতালের প্রসূতি বিভাগে ঢুকে ফল বিতরণ করে বিতর্কে বিজেপি, বিক্ষোভ তৃণমূলের

বিজেপির পতাকা। প্রতিকি ছবি (HT_PRINT)

গতকাল থেকে হাসপাতালে রোগীদের ফল বিতরণ কর্মসূচি শুরু করেছে বিজেপি। আজ সকালে প্রসূতি বিভাগে গিয়ে সদ্যোজাত শিশুর মায়েদের হাতে ফল তুলে দেন বিজেপি সাংসদ, বিধায়ক। এছাড়াও ছিলেন বিজেপির অন্যান্য নেতারা তৃণমূলের অভিযোগ, এরকমভাবে প্রসূতি বিভাগে প্রবেশ করা যায় না। 

হাসপাতালের প্রসূতি বিভাগের ভিতরে ঢুকে ফল বিতরণ করে বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ। এর প্রতিবাদে হাসপাতালে বিক্ষোভ দেখাল তৃণমূল। আজ সকালে জলপাইগুড়ির ধুপগুড়ি গ্রামীণ হাসপাতালে প্রসূতি বিভাগে ঢুকে ফল বিতরণ করেন জলপাইগুড়ির বিজেপি সাংসদ জয়ন্ত কুমার রায় এবং বিধায়ক বিষ্ণুপদ রায়। তাই নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

আরও পড়ুন: পঞ্চায়েত নির্বাচনের কমিটি নিয়ে অনাস্থা রাজ্য সভাপতির, ধুন্ধুমার বিজেপিতে

গতকাল থেকে হাসপাতালে রোগীদের ফল বিতরণ কর্মসূচি শুরু করেছে বিজেপি। আজ সকালে প্রসূতি বিভাগে গিয়ে সদ্যোজাত শিশুর মায়েদের হাতে ফল তুলে দেন বিজেপি সাংসদ, বিধায়ক। এছাড়াও ছিলেন বিজেপির অন্যান্য নেতারা তৃণমূলের অভিযোগ, এরকমভাবে প্রসূতি বিভাগে প্রবেশ করা যায় না। কিন্তু, স্বাস্থ্য দফতরের সেই নিয়মভঙ্গ করে বিজেপির নেতা কর্মীরা প্রসূতি বিভাগে ঢুকেছেন। এই অভিযোগে তৃণমূল হাসপাতাল চত্বরেই বিক্ষোভ করার পাশাপাশি ব্লক স্বাস্থ্য আধিকারিকের উদ্দেশ্যে স্বারকলিপি জমা দিয়েছে।

প্রধানমন্ত্রীর ৭২ তম জন্ম দিবস উপলক্ষে ১৭ সেপ্টেম্বর থেকে দুই অক্টোবর পর্যন্ত সেবা পক্ষ পালন করছে বিজেপি। সেই উপলক্ষে বিজেপির পক্ষ থেকে হাসপাতালের রোগীদের ফল বিতরণ করা হয়। ফল বিতরণের পাশাপাশি ধুপগুড়ি হাইস্কুলে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে বিজেপি এছাড়াও ছাত্র-ছাত্রীদের চারা গাছ বিতরণ করা হয়। হাসপাতালের প্রসূতি বিভাগে রোগীদের ফল বিতরণ কর্মসূচিতে তৃণমূলের বিক্ষোভ নিয়ে পাল্টা অভিযোগ তুলেছে বিজেপি। তাদের বক্তব্য, হাসপাতাল হল সাইলেন্ট জোন এলাকা। তাহলে কীভাবে সেখানে তৃণমূল কর্মসূচি পালন করল হাসপাতাল চত্বরে আন্দোলন করে তৃণমূলই স্বাস্থ্য দফতরের নিয়ম ভেঙেছে।

বন্ধ করুন