বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Barrackpore: মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা, মারধর, গ্রেফতার এক

Barrackpore: মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা, মারধর, গ্রেফতার এক

বারাকপুর কমিশনারেট এলাকার ঘটনা

এরপর এলাকায় বোমা ছোড়া হয়। বোমাটি এলাকারই দুজন মহিলার গায়ে লাগে। কিন্তু বোমাটি ফাটেনি।

‌মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা বাধে। সেই বচসা থেকেই গণ্ডগোলের সূত্রপাত। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে দু'পক্ষের মধ্যে মারধরের ঘটনাও ঘটে। স্থানীয় এক যুবকের মাথা ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। গোটা ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে।

গতকাল রাতে বারাকপুরের বাক্কার মহল এলাকায় ত্রিনয়নী সংঘ ক্লাবে মদ খাওয়াকে কেন্দ্র করে ক্লাবের সদস্যদের মধ্যে বচসা বাধে। ক্লাব সদস্য শুভ ঘোষের সঙ্গে অপর এক সদস্যের বচসা তৈরি হয়। এরপরই শুভ তাঁর দাদা নিতাই ও তাঁর এক সঙ্গী রাহুলকে ডেকে আনে। গণ্ডগোল আরও মারাত্মক আকার নেয়। ক্লাবের কোষাধ্যক্ষ সজল দত্তকে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। সেইসময় এলাকার এক যুবক মারামারি থামাতে এলে তাঁকে মারধর করা হয়। আগ্নেয়াস্ত্র দিয়ে মেরে যুবকের মাথা ফাটিয়ে দেওয়া হয়। সঙ্গে সঙ্গে তাঁকে ক্যান্টনমেন্ট হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

এদিকে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরিস্থিতি তখনও শান্ত হয়নি। এরপর এলাকায় বোমা ছোড়া হয়। বোমাটি এলাকারই দু'জন মহিলার গায়ে লাগে। কিন্তু বোমাটি ফাটেনি। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে বারাকপুর থানার পুলিশ। শুভ ঘোষ নামে ওই ক্লাব সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এরপর যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। কিছুদিন আগে বারাকপুরে একটি বিরিয়ানি দোকানের সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। ওই ঘটনায় দু'জন জখমও হন। কয়েক দিন যেতে না যেতেই ফের গণ্ডগোলের ঘটনা ঘটল স্থানীয় এক ক্লাবে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে? কেমন কাটবে আগামিকাল? মঙ্গলবারে মঙ্গলজনক ঘটনা ঘটতে পারে? জানুন রাশিফল বাংলার মুখ্যমন্ত্রী, তবুও দিদি নম্বর ওয়ানে কী নিয়ে আক্ষেপ জানালেন মমতা? পরমকে বিয়ে করে শুনেছেন গালাগাল, তিন মাসেই তৃতীয় বিয়ে সারছেন অনুপম, পিয়া কী বললেন ক্যামেরা চলছে, তখনই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে খুন করলেন স্বামী, তারপর? ৮৭ শতাংশ বড়লোকই আয়কর দেন না! জানানো হল রিপোর্টে, বীতশ্রদ্ধ বিশেষজ্ঞরা সুহানা-খুশিদের পর এবার অর্জুন কন্যার পালা! শীঘ্রই বলিউডে ডেবিউ করছেন মাহিকা বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.