বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Barrackpore: মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা, মারধর, গ্রেফতার এক

Barrackpore: মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা, মারধর, গ্রেফতার এক

বারাকপুর কমিশনারেট এলাকার ঘটনা

এরপর এলাকায় বোমা ছোড়া হয়। বোমাটি এলাকারই দুজন মহিলার গায়ে লাগে। কিন্তু বোমাটি ফাটেনি।

‌মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা বাধে। সেই বচসা থেকেই গণ্ডগোলের সূত্রপাত। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে দু'পক্ষের মধ্যে মারধরের ঘটনাও ঘটে। স্থানীয় এক যুবকের মাথা ফাটিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। গোটা ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করে দেখছে।

গতকাল রাতে বারাকপুরের বাক্কার মহল এলাকায় ত্রিনয়নী সংঘ ক্লাবে মদ খাওয়াকে কেন্দ্র করে ক্লাবের সদস্যদের মধ্যে বচসা বাধে। ক্লাব সদস্য শুভ ঘোষের সঙ্গে অপর এক সদস্যের বচসা তৈরি হয়। এরপরই শুভ তাঁর দাদা নিতাই ও তাঁর এক সঙ্গী রাহুলকে ডেকে আনে। গণ্ডগোল আরও মারাত্মক আকার নেয়। ক্লাবের কোষাধ্যক্ষ সজল দত্তকে মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। সেইসময় এলাকার এক যুবক মারামারি থামাতে এলে তাঁকে মারধর করা হয়। আগ্নেয়াস্ত্র দিয়ে মেরে যুবকের মাথা ফাটিয়ে দেওয়া হয়। সঙ্গে সঙ্গে তাঁকে ক্যান্টনমেন্ট হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

এদিকে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরিস্থিতি তখনও শান্ত হয়নি। এরপর এলাকায় বোমা ছোড়া হয়। বোমাটি এলাকারই দু'জন মহিলার গায়ে লাগে। কিন্তু বোমাটি ফাটেনি। খবর পেয়ে ঘটনাস্থলে চলে আসে বারাকপুর থানার পুলিশ। শুভ ঘোষ নামে ওই ক্লাব সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এরপর যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। কিছুদিন আগে বারাকপুরে একটি বিরিয়ানি দোকানের সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। ওই ঘটনায় দু'জন জখমও হন। কয়েক দিন যেতে না যেতেই ফের গণ্ডগোলের ঘটনা ঘটল স্থানীয় এক ক্লাবে।

বন্ধ করুন