বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Flight without luggage: লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা

Flight without luggage: লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা

লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা (REUTERS)

এনিয়ে এক যাত্রী নিজের এক্স হ্যান্ডেল পোস্টে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করে বিমান সংস্থার বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন। নয়ডার বাসিন্দা রাজেশ কুমার নামে এক যাত্রী এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘দিল্লি থেকে বাগডোগরাগামী এসজি ৮৮৪১ বিমান লাগেজ ছাড়াই গন্তব্যস্থলে পৌঁছেছে। 

যাত্রী নিয়ে গন্তব্যস্থলে পৌঁছে গেল বিমান। কিন্তু, গন্তব্যস্থলে পৌঁছতেই মাথায় হাত যাত্রীদের। আসলে ব্যাপারটা হল দিল্লি থেকে বাগডোগরা পৌঁছয় স্পাইসজেটের একটি বিমান। কিন্তু, যাত্রীদের লাগেজ দিল্লিতে ফেলে আসে বিমানটি। যার ফলে বাগডোগরাতে পৌঁছে লাগেজ না পাওয়ায় দুর্ভোগে পড়েন যাত্রীরা। এমন ঘটনায় বিমান সংস্থার বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে ক্ষোভ প্রকাশ করেন যাত্রীরা। পরে বিমান কর্তৃপক্ষের তরফে যাত্রীদের আশ্বস্ত করা হয় পরবর্তী উড়ান লাগেজগুলি নিয়ে আসা হবে। তাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও লাগেজের জন্য দীর্ঘ সময় বিমান বন্দরে অপেক্ষা করতে হয় যাত্রীদের। এমন অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে বিমান সংস্থা।

আরও পড়ুন: বিমানবন্দরে যেতে দেরি হওয়ায় দিল্লিগামী বিমানে বোমা থাকার হুমকি, ধৃত BPO কর্মী

এনিয়ে এক যাত্রী নিজের এক্স হ্যান্ডেল পোস্টে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করে বিমান সংস্থার বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছেন। নয়ডার বাসিন্দা রাজেশ কুমার নামে এক যাত্রী এক্স হ্যান্ডেলে লিখেছেন, ‘দিল্লি থেকে বাগডোগরাগামী এসজি ৮৮৪১ বিমান লাগেজ ছাড়াই গন্তব্যস্থলে পৌঁছেছে। কর্মীদের গাফিলতির জন্যই এমনটা ঘটেছে। এরজন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে। জানা গিয়েছে, বুধবার বিমানটি দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের ৩ নম্বর টার্মিনাল থেকে বেলা সাড়ে ১২ টায় যাত্রা শুরু করে। সেটি বাগডোগরা পৌঁছয় দুপুর আড়াইটা নগদ। 

বিমান সংস্থার দাবি, বাগডোগরায় কিছু বিধিনিষেধের কারণে বেশ কিছু লাগেজ বিমান থেকে নামানো হয়েছিল। বিমান সংস্থার তরফে জানানো হয়, পরে সেই লাগেজগুলি অন্য উড়ানে বাগডোগরা বিমানবন্দরে পাঠানো হয়। নিরাপত্তার স্বার্থে লাগেজগুলি নামানো হয়েছিল। স্পাইসজেট সংস্থার তরফে বিবৃতিতে জানানো হয়েছে, যাত্রীদের অসুবিধার জন্য তারা গভীরভাবে দুঃখিত। যাত্রীদের বক্তব্য, অনেকেই জরুরি কাজে দ্রুত গন্তব্যস্থলে পৌঁছনোর জন্য বিমানে যাত্রা করেছিলেন। তবে বিমান সংস্থার এমন পদক্ষেপের ফলে লাগেজের জন্য দীর্ঘক্ষণ বিমানবন্দরেই অপেক্ষা করতে হয় তাদের। এরফলে অনেকের সমস্যা হয়েছে। যদিও এই ধরনের ঘটনা এই প্রথম নয়, এর আগেও এই ধরনের বেশ কিছু ঘটনা ঘটেছে। সেক্ষেত্রেও পরবর্তী উড়ানে যাত্রীদের মালপত্র পাঠানো হয়।

বাংলার মুখ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.