বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাঁসখালি গণধর্ষণে CBI-এর হাতে গ্রেফতার মূল অভিযুক্তের বাবা সমরেন্দ্র গয়ালিসহ ২
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

হাঁসখালি গণধর্ষণে CBI-এর হাতে গ্রেফতার মূল অভিযুক্তের বাবা সমরেন্দ্র গয়ালিসহ ২

  • গতকাল ও আজ সমরেন্দ্র গয়ালিকে টানা জেরা করে সিবিআই। গোয়েন্দা সূত্রে খবর, ঘটনার রাতের সব খবর ছিল সমরেন্দ্র গয়ালির কাছে। কী করে নাবালিকার দেহ লোপাট করতে হবে তা ছেলেকে শিখিয়ে দিয়েছিলেন তিনিই।

হাঁসখালি কাণ্ডের তদন্তে নেমে মূল অভিযুক্ত ব্রজ গয়ালির বাবাসহ ২ জনকে গ্রেফতার করল সিবিআই। শুক্রবার সন্ধ্যায় সিবিআইয়ের তরফে একথা জানানো হয়েছে। তৃণমূলের স্থানীয় পঞ্চায়েত সদস্য সমরেন্দ্র গয়ালি ও তাঁর বন্ধু পীযূষ ভক্তকে গ্রেফতার করেছে সিবিআই। তাদের বিরুদ্ধে তথ্যপ্রমাণ লোপাট ও ষড়যন্ত্রে যুক্ত থাকার অভিযোগ আনা হয়েছে।

গতকাল ও আজ সমরেন্দ্র গয়ালিকে টানা জেরা করে সিবিআই। গোয়েন্দা সূত্রে খবর, ঘটনার রাতের সব খবর ছিল সমরেন্দ্র গয়ালির কাছে। কী করে নাবালিকার দেহ লোপাট করতে হবে তা ছেলেকে শিখিয়ে দিয়েছিলেন তিনিই। ঘটনার দিন বাড়িতে না থাকলেও ফোনে ছেলেকে যাবতীয় নির্দেশ দিয়েছিলেন তিনি। এই কাজে যুক্ত ছিলেন সমরেন্দ্র গয়ালির বন্ধু পীযূষ ভক্তও।

সিবিআইয়ের তরফে জানানো হয়েছে, শনিবার ধৃতদের রানাঘাট আদালতে পেশ করে হেফাজতে নেবেন গোয়েন্দারা। তার পর তাঁদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

হাঁসখালিতে নির্যাতিতা নাবালিকার পাড়ার বাসিন্দাদের সমরেন্দ্রর বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। মারধর, আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো, এমনকী গুলি করা ও ধর্ষণের চেষ্টার অভিযোগও করেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, সমরেন্দ্র গয়ালি, তাঁর ছেলে ব্রজ ও তার সাঙ্গপাঙ্গদের অত্যাচারে বাড়ি থেকে বেরোতে পারতেন স্থানীয় বাসিন্দারা। পানের থেকে চুন খসলেই দলবল নিয়ে এসে মারধর করত সমরেন্দ্র গয়ালি ও তার সঙ্গীরা। এমনকী পড়শি এক মহিলাকে ধর্ষণের হুমকিও দিয়েছিলেন তিনি।

 

বন্ধ করুন